ওয়েব সিরিজবিনোদন

ভ্যালেন্টাইন্স ডে’র আগেই ওটিটি প্ল্যাটফর্মে আসছে ‘টুরু লভ’! প্রেম আর বন্ধুত্ব জমে ক্ষীর, দেখুন ট্রেলার

সোশ্যাল মিডিয়ার জগতে ঝড় তোলার ক্ষেত্রে এখনকার সময়ে অপরিহার্য ‘মিম’। আর বাংলা মিমের জগতে তেমনই এক মিম হল ‘টুরু লাভ’! তুমুল ভাইরাল ভিডিওতে এক অপরিণত কিশোরকে বলতে দেখা যায়, “ও মা গো! টুরু লাভ।” ব্যাস, আর নেটিজেনরা যায় কোথায়! সর্বত্র এই বক্তব্যের ভিত্তিতে তৈরি হয় লাখো-লাখো মিম। আর সেই মিমের প্রভাব যে সুদূরপ্রসারী তা স্পষ্ট টলিপাড়ার সাম্প্রতিক ঘটনাতেই। ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform) হইচইয়ে (Hoichoi) আসতে চলেছে নতুন সিরিজ ‘টুরু লাভ’ (Turu Love), যাকে ঘিরে টলিউডে (Tollywood) উন্মাদনা তুঙ্গে।

৭ই ফেব্রুয়ারি হইচইয়ের ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ছাড়া হয় টুরু লাভের ট্রেলার (Trailer)। আর সেই ট্রেলার মাত্র একদিনেই দেখে ফেলেছেন প্রায় ৫৬,০০০ মানুষ! জানা গেছে, সিরিজে অভিনয় করতে চলেছেন উষশী রায় (Ushashi Roy), রাজনন্দিনী দত্ত (Rajnandini Dutta) ও ঋষভ বসু (Rishav Basu)। এই সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ চৌধুরী। ভ্যালেন্টাইনস সপ্তাহে (Valentines Week) আগামী ১২ই ফেব্রুয়ারি হইচইয়ে মুক্তি পাবে এই সিরিজ।

নেটিজেনদের মতে, ট্রেলার থেকেই বেশ স্পষ্ট সিরিজের গল্পছক। বেশ বিত্তশালী পরিবারের ছেলে অরিত্রকে মা-বাবা বলছে বিয়ে করতে। সব মেনেই পাত্রী তিয়াশার সাথে আলাপ-পরিচয় শুরু হয় অরিত্রর। যদিও এসবের মাঝেই তিয়াশা জানতে পারে যে বাবার ব্যবসায় যুক্ত থাকলেও তেমনভাবে কোনো দায়িত্বই নেয় না অরিত্র। আর এরপরেই আসে ট্যুইস্ট! তিয়াশা শর্ত রাখে যে নিজের রোজগার করা টাকা থেকেই তিয়াশার জন্য বিয়ের আংটি কিনে দিতে হবে অরিত্রকে। আর এহেন প্রস্তাবেই অভিমান করে বাড়ি ছেড়ে চলে আসে অরিত্র। শহরে এসে অদম্য জেড আর নিজতাগিদের জোরে রোজগার করার স্বপ্ন দেখে অরিত্র। কঠিন সময়ে বান্ধবী বৃন্দাকে পাশে পেয়ে কিভাবে বাধা পেরোতে সক্ষম হবে অরিত্র, তারই গল্প ‘টুরু লাভ’। সব মিলিয়ে বন্ধুত্ব আর প্রেমের মিশেলে এই গল্প যে রীতিমত জমে যেতে চলেছে, তার আঁচ এখন থেকেই পাচ্ছেন টলিপ্রেমীরা!

টলিপাড়ার খবর অনুসারে, তিয়াশার চরিত্রে থাকবেন ইন্দ্রাণী দত্তের (Indrani Dutta) মেয়ে রাজনন্দিনী দত্ত। ইতিপূর্বে সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) সঙ্গে কাজ করার সুবাদে এখনই বেশ নামডাক অভিনেত্রীর। পাশাপাশি বাংলা মেগাসিরিয়াল জগতের জনপ্রিয় মুখ ‘বকুল’ ওরফে উষশী রায় রয়েছেন বৃন্দার চরিত্রে। সূত্রের খবর, ওটিটি সিরিজের দুনিয়ায় তিন মুখ্য চরিত্রেরই নাকি এটা প্ৰথম কাজ হতে চলেছে। স্বভাবতই প্রবল চিন্তায় রীতিমত থম মেরে গিয়েছে তিন নতুন প্রজন্মের কলাকুশলীই!

Related Articles

Back to top button