গানবিনোদন

টুম্পা এখন অতীত! এবার পুজোয় প্যান্ডেল থেকে ভাসান মাতবে ‘ময়না’র তালে

টুম্পা’র (Tumpa) জনপ্রিয়তা নিয়ে আর নতুন কিছুই বলার নেই। গত বছর পুজো থেকে বিয়ে, ভাসান থেকে পিকনিক সবেতেই সকলের একটাই চাহিদা ছিল ‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দে না’। ইতিমধ্যেই বছর জুড়ে টুম্পার সুরে তৈরি হয়েছে হাজার হাজার গান। নিজেদের মন ভালো করতে বাঙালিকে সেবার আর হিন্দি আইটেম গানের খোঁজ করতে হয়নি। আর এই ‘টুম্পা’ এর বিপুল জনপ্রিয়তার সাম্রাজ্যেই ভাগ বসাতেই এবার বাজারে আসছে নতুন গান ‘ময়না’ (Moyna)।

অভিজিৎ সরকারের স্বাধীন ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ (Rest in prem) এর একটি আইটেম সং ছিল টুম্পা। এবার এই টিমই টুম্পাকে সরিয়ে মানুষের মনে ঝড় তুলতে নিয়ে আসছে ‘ময়না’কে। টুম্পা সোনা গানে নজর কেড়েছিলেন সুমনা দাস, এদিকে ময়না হয়ে পর্দায় ঝড় তুলবেন হালফিলের অন্যতম হট অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen), সাথে থাকছেন টুম্পারই প্রেমিক সায়ন ঘোষ ( Sayan ghosh)।

ময়না গানের কথা লিখেছেন এবং গেয়েছেন টুম্পা স্রষ্টা আরব দে চৌধুরী। সঙ্গীত পরিচালনা করেছেন অভিষেক সাহা। গানের র‍্যাপ গেয়েছেন জেডবি। রৌনক এন্টারটেইনমেন্টের ব্যনারে, সুশান্ত প্রসাদের প্রযোজনায় আসছে এই গান। মিউজিক ভিডিয়োর নির্দেশনা অরিজিৎ শেঠ এবং সিনেমাটোগ্রাফি শুভদীপ নস্করের।

ময়নার সাথে এই গানে জমে উঠবে পচার রসায়ন। চিরকুমার বালক সংঘের একমাত্র কুমার পচা যার একটি প্রেমিকা আছে। পচা ভাবে সে বিয়ে করবে, কিন্তু তার আগেই সরকারী চাকরি ওয়ালা এক ‘টাকলা কাকা ‘ গাধার পিঠে চেপে এসে ময়নাকে বিয়ে করে নেয়। পচা একা হয়ে যায়। এইবার পচার জীবনে কি আর ময়না ফিরবে? এই গল্পই বলবে টিম টুম্পার আসন্ন গান। জানা যাচ্ছে, পুজোর আগেই বাজারে আসছে ময়না।

Related Articles

Back to top button