গসিপবিনোদনসিরিয়াল

মিঠাই, খড়িকে টেক্কা দিতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, রইল সিরিয়ালের নায়িকার আসল পরিচয়

টেলিভিশন সিরিয়ালের দিক থেকে দেখতে গেলে নারীকেন্দ্রিক সিরিয়ালের জনপ্রিয়তা সাধারণত বেশিই হয়। জি বাংলা থেকে ষ্টার জলসা একাধিক নারীকেন্দ্রিক সিরিয়াল চলে এই দুই চ্যানেলেই। এবার সেই জনপ্রিয়তায় ভাগ বসাতে ও মিঠাই (Mithai) গাঁটছড়াদের (Gatchora) চ্যালেঞ্জ জানাতে কালার্স বাংলার পর্দায় আসছে নতুন সিরিয়াল ‘টুম্পা অটোওয়ালি’ (Tumpa Autowali)। ইতিমধ্যেই সিরিয়ালের নতুন অ্যানিমেটেড প্রোমো ভিডিও প্রকাশ্যে এসে গিয়েছে।

তবে এবার সিরিয়ালের আসল চরিত্রকে নিয়ে প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। সাথে সাথেই পাওয়া গিয়েছে টুম্পা অভিনেত্রীর আসল পরিচয়। টেলিভিশনের জনগোতে একেবারে নবাগত নন অভিনেত্রী। বরং টেলি দুনিয়ার বেশ পরিচিত অভিনেত্রী ডোনা ভৌমিককে (Dona Bhowmik) দেখা যাবে এই সিরিয়ালে টুম্পা অটোওয়ালি এর চরিত্রে।

আগেই বলেছি অভিনেত্রী ইতিমধ্যেই জনপ্রিয়। এর আগে সান বাংলার ‘মোম পালক’ (Mom Palak) সিরিয়ালে কাজ  করেছিলেন অভিনেত্রী। তবে সেই সিরিয়াল গত মাসেই শেষ হয়ে গিয়েছে। তবে সিরিয়াল শেষ হলেও কাজের জন্য অপেক্ষা করতে হয়নি অভিনেত্রীকে। মোম পালক শেষ হওয়ার একমাসের মধ্যেই নতুন চরিত্রে ফিরছেন ডোনা।

এমনিতেই ‘মোম পালক’ সিরিয়ালে অল্প কিছুদিন অভিনয় করলেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন ডোনা। তারপর ক্রিস্টাল ড্রিমসের প্রযোজনায় ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালের অফার আসে। সিরিয়ালে এক নারীর জীবনের লড়াইয়ের গল্প দেখানো হবে। তবে এমনটা বাংলা টেলিভিশনে প্রথমবার দেখানো হবে যে মহিলা অটোচালকের জীবন সংগ্রাম নিয়ে হচ্ছে আস্ত একটা সিরিয়াল। আশা করা হচ্ছে টুম্পার জীবনের সংগ্রামের কাহিনী মন কাড়বে দর্শকদের।

প্রসঙ্গত, মেয়ে হয়ে গাড়ি চালানো নিয়ে গল্প যে আগে কখনোই হয়নি তেমনটা কিন্তু নয়। কারণ জি বাংলার পর্দায় বহুদিন  ধরেই সম্প্রচারিত হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়াল। যেখানে উর্মি-সাত্যকির কাহিনী তুলে ধরা হয়েছে। তবে সেখানে ট্যাক্সি চালানো দিয়েই শুরু হয়েছিল কাহিনীর। এখানে ট্যাক্সি নয় বরং অটো ড্রাইভার হিসাবে দেখা যাবে টুম্পাকে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

ইতিমধ্যেই আসন্ন এই  সিরিয়াল নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। কারোর মতে, ‘এই পথ যদি না শেষ হয় পার্ট ২’ তে পরিণত হবে সিরিয়ালটি। তো কেউ আগেভাগেই ভবিষ্যৎ জানিয়ে দিয়ে বলেছেন, ‘সেই তো বড়ো লোকের ছেলেকে বিয়ে করে ধনী হয়ে যাবে টুম্পা!’ এখন অপেক্ষা সিরিয়াল শুরু  হওয়ার।

Related Articles

Back to top button