খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাই, গাঁটছড়াকে টেক্কা দিতে হাজির ‘টুম্পা অটোওয়ালি’! ভাইরাল সিরিয়ালের প্রথম প্রোমো ভিডিও

বাংলা সিরিয়ালে জগতে জি বাংলার মিঠাই (Mithai) ও ষ্টার জলসার গাঁটছড়া (Gatchora) সিরিয়ালের মধ্যে সেরা হওয়ার লড়াই লেগেই রয়েছে। এবার সেই লড়াইয়ে শামিল হতে আসছে নতুন সিরিয়াল ‘টুম্পা অটোওয়ালি’ (Tumpa Autowali)। ভাবছেন ষ্টার জলসা নাকি জি বাংলা? দুটোর কোনোটাই নয় কালার্স বাংলায় শুরু হতে চলছে এই নতুন সিরিয়ালটি। ইতিমধ্যেই সিরিয়ালের ছোট্ট একটা ট্রেলার ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে বোঝা যাচ্ছে নারীকেন্দ্রিক সিরিয়াল হতে চলছে এটি।

আসলে বিগত কয়েক মাসে একাধিক সিরিয়াল শুরু হয়েছে। যার প্রতিটিই প্রায় ভিন্ন ভিন্ন কাহিনী নিয়ে শুরু হয়েছে। তাদের মধ্যে অনেক সিরিয়াল বেশ ভালোই জনপ্রিয়তাও লাভ করেছে। যেমন গাঁটছড়া সিরিয়েল নতুন শুরু হলেও ১৪ সপ্তাহ ধরে টিআরপি লিস্টে প্রথম স্থানে রয়েছে। তাই এবার টিআরপি লড়াইয়ে নিজের জায়গা ধরতে কোমর কষেছে কালার্স বাংলা।

Tumpa Autowali New Bengali Serial

১ দিন আগেই সিরিয়ালের একটি অ্যানিমেটেড প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছিলো। ভিডিওতে অটো চালাতে দেখা গেছে এক মেয়েকে। অটোর পিছনে লেখা রয়েছে, ‘ইচ্ছা থাকলেই উপায় হয়’। আর সাথে ব্যাকগ্রউন্ডে রয়েছে ‘আমি টুম্পা অটোওয়ালি গান’। এবার আসল ট্রেলার প্রকাশ্যে এল। আর প্রথম ট্রেলার মুক্তি পেতেই মন নিজেকে দর্শকদের।

ভিডিওতে দেখা যাচ্ছে তুপি পরে অটো চালাচ্ছে টুম্পা। প্যাসেঞ্জার নামিয়ে ডায়লগ, আমি টুম্পা অটোওয়ালি, ‘পৌঁছে দি টাইমলি’। তবে শুধু অটোচালানো নয়, সাথে পড়াশোনাও করে টুম্পা। প্যাসেঞ্জার নামিয়ে দিয়ে কলেজে পৌঁছেছে সে। ১ মিনিটের এই ট্রেলার ভিডিও শেয়ার করে ক্যাপশনে রয়েছে, ‘হাতে থাক অটোর চাবি কিম্বা বই, সব বাধাই পেরোবে টাইমলি… জীবনের আঁকাবাঁকা পথ পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্প নিয়ে আসছে ‘টুম্পা অটোওয়ালি’!

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

‘টুম্পা অটোওয়ালি’ এর এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা প্রোমো দেখে প্রশংসায় ভড়িয়েছেন। আর সাথে নতুন এই সিরিয়ালের জন্য উৎসাহ প্রকাশ করে কবে থেকে শুরু হতে চেয়েছে সেটা জানতে চেয়েছেন। তবে এপর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে কোনোরকম আপডেট জানানো হয়নি। তবে নেটিজেনদের ধারণা আগামী ১৫ই এপ্রিল বা ২৩সে এপ্রিল থেকে শুরু হতে পারে এই সিরিয়ালটি।

Related Articles

Back to top button