বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ফড়িংয়ের দজ্জাল শাশুড়ি থেকে ‘সবুজরানি’! Didi No 1-এর মঞ্চে নতুন রূপে তুলিকা বসু 

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। বাংলার বিভিন্ন প্রান্তের সংগ্রহ মানুষদের পাশাপাশি নিজেদের ব্যক্তিগত জীবনের নানা অজানা কথা নিয়ে কথা নিয়েও সারা সপ্তাহ জুড়ে হাজির হন তিনি। তাছাড়া প্রতিদিন টিভি সিরিয়ালে দর্শকরা যেসব সেলিব্রেটিদের দেখতে পাচ্ছেন তাদের সম্পর্কেও জানার জন্যও ব্যাপক কৌতূহল থাকে দর্শকদের।

এরই মধ্যে সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন বাংলা টেলিভিশন জগতের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী। যাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তুলিকা বসু। বাংলা সিরিয়াল হোক কিংবা সিনেমা বেশিরভাগ সময়েই মায়ের চরিত্রে কিম্বা শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করে থাকেন তিনি। এদিন দিদি নাম্বার  ওয়ান এর মঞ্চে এই অভিনেত্রীর সাথেই ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির আরো তিনজন জনপ্রিয় অভিনেত্রী।

তাদের সকলেরই অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তালিকায় রয়েছেন মৌমিতা গুহ,রেশমি সেন,তনুকা চ্যাটার্জীর প্রতিভান সব অভিনেত্রীরা। প্রসঙ্গত এদিন দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে অভিনেত্রী তুলিকা বসু পরেছিলেন সবুজ রঙের শাড়ি। তাই তাকে দেখে সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় ‘সবুজ রানী’ বলে সম্বোধন করেন।

আসলে বর্তমানে এই অভিনেত্রীর  বয়স যতই বাড়ুক না কেন আজও কিন্তু মনের দিক থেকে তিনি শিশুসুলভ।অভিনেত্রীর নিজের কথায় ‘বয়স বাড়ছে বাড়ুক তবে মনের বয়স বাড়তে দিলে চলবে না’।  কথায় কথায় জানা যায় এখন তিনি নিজের শরীর স্বাস্থ্যের কথা ভেবে বেশ খানিকটা ওজন কমিয়ে রোগা হয়ে গিয়েছেন। তবে এদিন দিদি নম্বর ওয়ানের মঞ্চে জানা গেল এই অভিনেত্রী সিরিয়ালের মতই বাস্তব জীবনেও অত্যন্ত ভালো মনের একজন মানুষ।

সে কথা উঠে আসলো তার সহ অভিনেত্রীদের কথাতেই। এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত তার দুই সহ অভিনেত্রী মৌমিতা এবং রেশমি  জানান এই অভিনেত্রী মনের দিক থেকে এখনও ভীষণই শিশু সুলভ।তিনি নাকি নিজের সহ অভিনেতাদেরও সারাক্ষন আগলে রাখেন।  এছাড়া  দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জানা গেল তার পান খাওয়ার নেশার কথা। তবে শুধু তিনি নিজে একা খান না উপস্থিত সহ অভিনেতা অভিনেত্রীদের পান খাওয়ান অভিনেত্রী। বর্তমানে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্টার জলসার আলতা ফড়িং সিরিয়ালে ফড়িংয়ের শাশুড়ি মায়ের চরিত্রে।

Related Articles

Back to top button