খবরবিনোদনসিরিয়াল

মিঠাই সিরিয়াল থেকে গায়েব স্যান্ডি! বিয়ে করলেন ওগো নিরুপমা অভিনেত্রীকে, রইল গুজবের আসল সত্যি

বাংলা সিরিয়ালের অভিনেতার মধ্যে বেশ পরিচিত বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)। মিঠাই সিরিয়াল থেকে শুরু করে রানী রাসমণি সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু। মিঠাই সিরিয়ালে স্যান্ডির চরিত্রে দেখা যেত অভিনেতাকে। কিন্তু কিছুদিন হল সিরিয়ালে দেখা যাচ্ছে না তাকে। আর এখন থেকেই শুরু নানা প্রশ্নের, আর প্রশ্নের উত্তরে হাজির হয়েছে নানান উত্তর।

আসলে সিরিয়ালের বিশ্ববাসুর অভিনয় কিন্তু বেশ মনে ধরেছিল দর্শকদের। তাই অভিনেতাকে হটাৎ করেই সিরিয়ালে দেখতে না পেয়ে কারোর মন খারাপ তো কারোর চিন্তা শুরু হয়েছে। কারোর মতে করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা সেই জন্যই সিরিয়াল থেকে সাময়িকভাবে বাদ পড়েছেন তিনি। আবার অন্যজনের মতে করোনা হয়নি, বিয়ে ঠিক হয়েছে অভিনেতার। সেই নিয়েই আপাতত ব্যস্ত তিনি। বিশ্বাবাসু বিশ্বাস Biswabasu Biswas

 

আসলে অভিনেতার প্রাক্তন প্রেমিকা হলেন ওগো নিরুপমা সিরিয়ালের অর্কজা আচার্য। নেটিজেনদের  অনেকের ধারণা অভিনেত্রী অর্কজার সাথেই বিয়ে ঠিক হয়ে গেছে বিশ্বাবাসু বিশ্বাসের। এমনকি কিছু জনের মতে বিয়ে নাকি হয়েই গেছে। তাই জন্যই ব্যক্তিগত কারণেই সিরিয়ালে দেখা যাচ্ছে না তাকে। অবশ্য কিছুজন এই ভুল ভাঙিয়ে দিয়েছেন, আগেই সম্পর্কে বিচ্ছেদ হয়েছে তাহলে বিয়ে হবে কি করে!

বিশ্বাবাসু বিশ্বাস Biswabasu Biswas

তাহলে হটাৎ কি কারণে সিরিয়ালের পর্দা থেকে গায়েব হয়ে গেলেন অভিনেতা! এবার সমস্ত প্রশ্নের উত্তর মিলল অভিনেতার কাছ থেকেই। অর্কজার সাথে বিয়ের প্রসঙ্গে অভিনেতা হেসে বলেন পুরোটাই গুজব বিয়ে হয়নি তাদের। তবে মূল প্রশ্ন যেটার উত্তর খুঁজছেন সকলে, কেন দেখা যাচ্ছে না তাকে? সেই প্রশ্নের উত্তর কিন্তু মেলেনি অভিনেতার কাছ থেকে।

এদিকে হটাৎ করেই প্রিয় চরিত্রের অভিনেতা বদলে যেতেই ক্ষোভ প্রকাশ পেয়েছে নেটিজেনদের মধ্যে। নতুন অভিনেতা ওঙ্কারকে মানাচ্ছে না এমনটাই দাবি দর্শকদের। এই প্রসঙ্গে অবশ্য বিশ্বাবাসু জানিয়েছেন, যেকোনো চরিত্রকে ফুটিয়ে তুলতে কিছুটা সময় লাগে। দর্শকদের থেকে বিপুল ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। তবে, ওঙ্কারকেও সুযোগ দেওয়া উচিত। আশা করি তাকেও দর্শকদের পছন্দ হবে’। এই বলে ওঙ্কারের জন্য শুভকামনা জানিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button