বিনোদনভাইরালভিডিও

ঈশ্বর প্রদত্ত প্রতিভা! অবিকল মোহাম্মদ রফির মত হিন্দি গান গেয়ে ভাইরাল ট্রাক চালক, রইল ভিডিও

বর্তমান সময়ে দাঁড়িয়ে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) বেশ সক্রিয়। আর সোশ্যাল মিডিয়াতে দৌলতে অনেক কিছুই এমন দেখা যায় যেটা হয়তো অজানাই থেকে যেত। কথাই বলে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা রয়েছে। তবে কারোর ক্ষেত্রে প্রতিভা সামনে আসে তো কারোর সঠিক সুযোগের অভাবে প্রতিভা অপ্রকাশিত থেকে যায়।  কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) এর মধ্যে দিয়ে আমরা অনেক প্রতিভাবানদের দেখতে পাই।

অসাধারণ গানের গলা থেকে দুর্দান্ত নাচের প্রতিভা আরও কত কিছু আমরা নেটপাড়ায় ভাইরাল ভিডিওর দৌলতে দেখতে পাই। আসলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখন যে কার ভাগ্য খুলে যায় সেটা কেউই বলতে পারে না। উদাহরণ স্বরূপ রানাঘাটের রানু মন্ডল  বা বীরভূমের বাদামকাকু ভুবন বাদ্যকরকেই ধরে নেওয়া যেতে পারে। একটা গান ভাইরাল হতেই জীবন বদলে গিয়েছে তাদের।

সম্প্রতি এমনই এক প্রতিভার ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। যেখানে দুর্দান্ত গান গাইতে দেখা যাচ্ছে এক বৃদ্ধ ব্যক্তিকে। তবে চমকে দেওয়ার বিষয় যেটা সেটা হল অবিকল মোহাম্মদ রফির (Mohammed Rafi) মত গলায় গান গাইছেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে বিখ্যাত ‘মুঝে ইশক হ্যায় তুঝি সে’ গানটিকে গাইতে দেখা যাচ্ছে তাকে।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, পেশায় ট্রাক চালক কমলেশ বাবু। তবে ট্রাক চালালেও সংগীতের প্রতি বিশেষত মোহাম্মদ রফির গানের প্রতি রয়েছে অগাধ ভালোবাসা। সংগীতের কোনোরকম প্রশিক্ষণ তিনি নেননি, সখেই গান করেন। তবে গানের গলা যে অসাধারণ সেটা বোঝাই যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Vivek Verma (@vvekverma)

ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই বহু নেটিজেনদের মন জয় করেছে। এই বয়সে এসেও ট্রাক ড্রাইভারি করার পাশাপাশি নিজের গানের প্রতিভাকে বাঁচিয়ে  রেখেছেন তিনি। তাঁর গান শুনে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ভবিষ্যতে তিনি আরও অনেক সফলতা পান এমনটাই কামনা করেছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button