খবরবিনোদনসিরিয়াল

নতুন রেকর্ড গড়ল মিঠাইরানি! মিঠাইকে টেক্কা দিতে কোমর কষেছে উমা, রইল সম্পূর্ণ TRP রিপোর্ট

বাংলার বিনোদনের (Bengali Entertainment) জগতে বাড়িতে বাড়িতে একটা নাম খুবই কমন সেটা হল মিঠাইরানি। আসলে মিঠাই সিরিয়াল (Mithai Serial) এতটাই পছন্দ করেছে দর্শকেরা যে আলাদা করে কিছুই বলার নেই। বিগত কয়েক মাস ধরে টিআরপি রিপোর্টে (TRP Report) সব সিরিয়ালকে টেক্কা দিয়ে এক নাম্বারে থেকেছে মিঠাই। আর এবার এসপ্তাহের টিআরপি রিপোর্ট প্রকাশ্যে এল। কি হল ফলাফল নিচে রইল বিস্তারিত।

বিগত ৩৪ সপ্তাহ ধরে একটানা জনপ্রিয়তার নিরিখে সেরা মিঠাই সিরিয়াল। সমস্ত রেকর্ড ব্রেক করে প্রতিবার নতুন রেকর্ড তৈরী করছে মিঠাই। আর এসপ্তাহের রিপোর্ট প্রকাশ পেতেও বজায় থাকল রেকর্ড তৈরির যাত্রা। এসপ্তাহেও একেবারে প্রথম স্থানে মিঠাই সিরিয়াল। তাও আবার ১১.২ পয়েন্ট যেখানে ১০ পয়েন্টে নেই আর কোনো সিরিয়াল। বোঝাই যাচ্ছে মিঠাই এর জনপ্রিয়তা ঠিক কতটা।

এদিকে মিঠাইকে টেক্কা দিয়ে কোমর করেছে অপেক্ষাকৃত নতুন সিরিয়াল ‘উমা’। এসপ্তাহে ৯.৩ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে উমা। এর ঠিক পরেই নিজের হারানো গৌরব ফিরে পেতে উঠে পরে লেগেছে অপরাজিতা অপু সিরিয়ালটি। এসোপাহে ৮.৮ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপু। চলুন এবার দেখে নেওয়া যাক সমস্ত প্রথম দশ সিরিয়ালের প্রাপ্ত পয়েন্টের তালিকাঃ

মিঠাই– ১১.২ (প্রথম)

উমা– ৯.৩ (দ্বিতীয়)

অপরাজিতা অপু–  ৮.৮ (তৃতীয়)

যমুনা ঢাকি, সর্বজয়া– ৮.৫

খুকুমণি হোম ডেলিভারি– ৮.৪

করুণাময়ী রাণী রাসমণি– ৭.৫

খেলাঘর, বরণ– ৭.১

কৃষ্ণকলি– ৭

খড়কুটো, কড়ি খেলা– ৬.৭

মন ফাগুন, ধুলোকণা– ৬.৬

টিআরপি লিস্টে তোলার দিকেই রয়েছে  একসময়ের প্রথম পাঁচে থাকা সিরিয়াল খড়কুটো। গত সপ্তাহে কোনমতে দশম স্থানে এসেছিল খড়কুটো। তবে এসপ্তাহে কিছুটা বেড়েছে পয়েন্ট। এছাড়াও সিরিয়াল বাদে রিয়ালিটি শো এর দিক থেকে দাদাগিরি এবারেও ছক্কা হাকিয়েছে। এসপ্তাহে দাদাগিরির প্রাপ্ত পয়েন্ট ৭.৫। অন্যদিকে ডান্স বাংলা ডান্স ও সুপার সিঙ্গার পেয়েছে ৬.৩ ও ৩.৫ পয়েন্ট।

Related Articles

Back to top button