বিনোদনসিরিয়াল

ত্রিকোণ প্রেম দেখতে নারাজ দর্শকেরা! মিঠাই নাকি যমুনা প্রথম স্থান কার, রইল সম্পূর্ণ TRP লিস্ট

সিরিয়ালের দর্শকদের জন্য সপ্তাহের বৃহস্পতিবার মানেই দুরু দুরু বুকে জনপ্রিয়তার ফল প্রকাশের অপেক্ষা। হ্যাঁ ঠিকই ধরেছেন TRP লিস্টের কথাই বলছি। কিন্তু গতসপ্তাহে এই টিআরপি লিস্ট প্রকাশিত হয়নি। কেন? কারণ কালীপুজো থেকে ভাইফোঁটা পর্যন্ত লম্বা ছুটির জেরেই পিছিয়ে ছিল এই ফলপ্রকাশ। তাই দর্শকদের মনে উদ্বেগ বাড়ছিল কিছুটা, সম্প্রতি প্রকাশিত হয়েছে নতুন TRP তালিকা।

আর নতুন টিআরপি লিস্ট দেখে বোঝাই যাচ্ছে সেরা সেরাই আছে। তবে একঘেয়ে ত্রিকোণ প্রেম দেখতে একেবারেই নারাজ দর্শকেরা। সেই কারণে কিছু সিরিয়ালের ফল খারাপ হয়েছে। তবে নিজের পুরোনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরী করে ফেলেছে সকলের প্রিয় মিঠাই সিরিয়াল (Mithai Serial)। বলার অপেক্ষা রাখে না যে মিঠাই সিরিয়াল এবারেও টিআরপি তালিকায় প্রথম স্থান পেয়েছে।

বিগত বেশ কয়েক মাস ধরে মিঠাই সিরিয়াল নিজের প্রথম স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে। তবে মিঠাই সিরিয়ালের আগে কৃষ্ণকলি সিরিয়ালের রেকর্ড ছিল একটানা ৩৩ সপ্তাহ TRP লিস্টে প্রথম স্থানে থাকার। এবার সেই রেকর্ডও ভেঙে দিল মিঠাই। এসপ্তাহে ১১.১ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে জ্বলজ্বল করছে মিঠাই। আর দ্বিতীয় স্থানে ৮.৮ পয়েন্ট রয়েছে যমুনা ঢাকি সিরিয়াল। এদিকে স্বামী অসুস্থ হলে নিজের কাঁধেই সব ভার তুলে নিয়েছে সর্বজয়া। সেই কাহিনী দিয়েই এবার ৮.৪ পয়েন্টে তৃতীয় স্থানে সর্বজয়া। চলুন সম্পূর্ণ তালিকা দেখে নেওয়া যাক একনজরে।

মিঠাই – ১১.১ (প্রথম)

যমুনা ঢাকি – ৮.৮ (দ্বিতীয়)

সর্বজয়া – ৮.৪ (তৃতীয়)

উমা – ৮.১

অপরাজিতা অপু, করুণাময়ী রাণী রাসমণ, ধুলোকণা – ৭.১

মন ফাগুন – ৭.০

শ্রীময়ী – ৬.৯

এই পথ যদি না শেষ হয়, কড়ি খেলা – ৬.৭

খড়কুটো, কৃষ্ণকলি – ৬.৪

প্রসঙ্গত, একসময় টিআরপি লিস্টে প্রথম টিনের মধ্যে থাকত খড়কুটো। এমনকি প্রথম স্থানেও দেখে গিয়েছে বেশ কয়েকবার। তবে সিরিয়ালের কাহিনী দিন দিন জটিল হয়ে পড়ছে। ইতিমধ্যেই গুনগুন সৌজন্যের সুখের সংসারে আবারো কালো মেঘ ঘনিয়েছে। অনন্যার সাথে সৌজন্যের ঘনিষ্ঠতা নিয়ে বাড়ির সকলে ও গুনগুন ভুল বুঝছে সৌজন্যকে। এই ত্রিকোণ প্রেম একেবারেই দেখতে নারাজ নেটিজেনরা। এবার তার প্রভাব স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে টিআরপি লিস্টে।

Related Articles

Back to top button