বিনোদন

বলিতে মুন্ডুচ্ছেদের পরেও গলায় সেলোটেপ দিয়ে বেঁচে উঠল জবা! হেসে লুটোপুটি নেটিজেনরা

স্টার জলসার (Star jalsa) জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’ (ke apon ke por) সবসময়ই থাকে টিআরপির (TRP) শীর্ষে৷ সন্ধ্যে হলেই টিভির সামনে ভীড় জমায় ‘জবা’প্রেমীরা (Joba)। ধারাবাহিকের মুখ্য চরিত্র জবার ম্যাজিকে কার্যত বুঁদ দর্শকরা। সারাক্ষণই বুক দিয়ে নিজের পরিবারকে আগলে রাখে সে। এই সিরিয়ালেরই শেষ কয়েকটি পর্ব নিয়ে তোলপাড় শুরু হয়েছে নেটপাড়ায়। কাঁচি দিয়ে বোম নিষ্ক্রিয় করার পর এবার মৃত্যুর পরেও বেঁচে ফিরে এসেছে জবা।

জবার পক্ষে সব সম্ভব। এই বলেই কার্যত হাসির ফোয়ারা ছুটছে সোশ্যাল মিডিয়ায়। পরিচারিকা থেকে বাড়ির বউ হয়ে ওঠে জবা। বাড়ির ছেলে পরমের সঙ্গে কাজের মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি জবার বড় জা তন্দ্রা। তখন থেকেই তাদের মধ্যেকার ব্যক্তিগত সম্পর্ক ক্রমেই খারাপ হতে থাকে। এবার তার জেরে জবাকে বলি দেয় তন্দ্রা।এবং জবার সেই মৃতদেহের ভিডিও পাঠানো হয় জবার স্বামী পরমকেও। সেইসময় সকলের সঙ্গে কালিপুজোয় মেতে ছিলেন তিনি।

হঠাৎই এই দৃশ্য দেখে প্রায় জ্ঞান হারিয়ে ফেলে পরম, হাত থেকে ফোন পড়ে যেতেই ভিডিও দেখে নেয় পালক। সকলেরই সন্দেহ হয় এই হত্যা করেছে তন্দ্রা। কিন্তু হাসপাতালে ফোন করে জানা যায় সে অসুস্থ অবস্থায় কেবিনেই রয়েছে। চলছে জবার মৃত্যু রহস্যের তদন্ত। এরইমাঝে হঠাৎ হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসেন তন্দ্রা। সকলের নজরই এখন তার দিকে। কিন্তু, আচমকাই জবার পরলৌকিক ক্রিয়া চলাকালীন ফিরে আসেন জবা। তবে কি এটা জবার আত্মা? এই নিয়েই চলছে জলঘোলা।

সিরিয়ালের এই ঘটনায় হেসে গড়িয়ে পড়ছে নেটিজেনরা। চলছে ট্রোলের বন্যা। কেউ কেউ বলছে ‘আমিও জবার মতো মেকাপ করে মরতে চাই।’ কেউবা বলছে ‘বলি হয়ে মৃত্যুর পর গলায় সেলোটেপ লাগিয়ে ফিরে এলেন জবা’। এর আগেও কাঁচি দিয়ে বোম নিষ্ক্রিয় করার কান্ড ঘটিয়ে বেজায় হাসির খোড়াক হয়েছিল জবা। এবার তার মৃত্যু পর্বের পর ফের শুরু হয়েছে তাকে নিয়ে মস্করা।

Related Articles

Back to top button