ছবিবিনোদন

দাদা আপনার গেঞ্জি ছেঁড়া কেন! ছবি শেয়ার করতেই ব্যাপক ট্রোলের শিকার দেব

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে।

dev

তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। তার আগেও দুই অন্তঃসত্ত্বা সহ ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব।

dev

তবুও তাঁকে নিয়ে ট্রোল, মিম তৈরি হয় প্রতিদিন। সোশ্যাল মিডিয়ায় ‘খোকাবাবু’কে নিয়ে কম চর্চারও শেষ নেই। সেসব অবশ্য তাঁকে স্পর্শ করে না। কারণ তিনি জানেন, সিনেমা হোক বা সংসদ। তাঁকে কাজ করতে হবে মানুষের জন্যেই।

অন্যান্য তারকাদের মতো নিজের ছবি ভিডিও শেয়ার করতে একেবারেই অভ্যস্ত নন অভিনেতা। কিন্তু, আজ এতদিন পরে নিজের একটি ছবি শেয়ার করতেই ফের ট্রোলের শিকার হন দেব। আজ একটি নিজস্বী শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন,
‘আমি জানি আমি একেবারেই সেলফি তুলতে পারিনা’।

dev

ছবিতে দেখা যাচ্ছে একটি সাদা রঙের সোয়েট শার্ট পরেছেন অভিনেতা। তার সোয়েটারের কাঁধের কাছের ডিজাইনটা টর্ন। আর এই দেখেই হেসে গড়াচ্ছেন নেটবাসী। একজন অভিনেতার ছবির নীচে লিখেছে, ” একি দাদা আপনার গেঞ্জি ছেঁড়া কেন”? যদিও এই মন্তব্যে একেবারেই কর্ণপাত করেননি দেব। কুরুচিপূর্ণ কমেন্টকে ছাপিয়ে গিয়েছে অভিনেতার অনুরাগীদের প্রশংসা। আর তার এই ছবি শেয়ার হওয়া মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button