বিনোদন

গুগল থেকে খাবারের ছবি ‘চুরি’ করে নিজের বলে আপলোড, সোশ্যাল মিডিয়ায় ট্রোল কঙ্গনাকে

গুগল (Google) থেকে খাবারের ছবি ডাউনলোড করে ট্যুইটারে (Twitter) নিজের বানানো বলে চালিয়ে দেওয়া! এহেন কর্মে স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিপুল ট্রোলের স্বীকার বলিমহলের ‘ক্যুইন’ (Queen) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ‘চুরি করা’ ছবির ক্যাপশনে অভিনেত্রী আবার লিখেছেন : “নিজের বানানো খাবারের থেকে ভাল আর কিছু হয়না। এই নিন, ভেষজ মধু ও ফল দিয়ে তৈরি করা আমার সামার স্মুদির (Smoothy) প্রণালী।” সোশ্যাল মঞ্চে এরপরেই ফাঁস হয়ে যায় কঙ্গনার কান্ড।

সোশ্যাল সাইটে পোস্ট করার পর থেকেই একে একে কঙ্গনার উদ্দেশ্যে উড়ে আসতে থাকে তির্যক মন্তব্য। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajpoot) মৃত্যুরহস্যের বিষয়ে নানাবিধ উক্তির কারণে লাইমলাইটে আসেন বলি-অভিনেত্রী। তারপর থেকেই ট্রোলের কেন্দ্রে কঙ্গনা। অভিনেত্রীর পোস্ট করা খাবারের ছবিতে এক নেটিজেন গুগল-কে ট্যাগ করে খোঁচা দিয়েছেন কঙ্গনাকে। যদিও ছবি চুরির এহেন অভিযোগ উড়িয়ে দিয়েছেন কঙ্গনা।

https://twitter.com/KanganaTeam/status/1367345031145693185?ref_

ছবির কমেন্টবক্সে কঙ্গনা সোজাসুজি বক্তব্য যে তাঁর বানানো খাবারের ছবি নাকি এক আন্তর্জাতিক শেফের ব্লগের ছবির সাথে পুরোপুরি মিলে গেছে! এরপরেই আরও ট্রোল হন কঙ্গনা। নিজস্ব ভ্যানে বানানো এই খাবার নাকি ইচ্ছা করে একইরকম সাজিয়েছেন, এমনটাই জানান অভিনেত্রী। যদিও এই যুক্তিতে একেবারেই চিঁড়ে ভেজেনি নেটিজেনমহলে!

Related Articles

Back to top button