বিনোদনসিরিয়াল

দার্জিলিং জমজমাট! নীলকে ছেড়ে পাহাড়ি পরিবেশে, অনস্ক্রিন বরের সাথে ধরা পড়ল তৃণার রোম্যান্স

তিন্নি বিদায় নিতেই খড়কুটো (Khorkuto) সিরিয়ালে মুখার্জী বাড়ি ফিরেছে ‘পুরনো ফর্মে’। সেই আনন্দে বাড়ির সকলে মিলে পাহাড়ের মনোরম পরিবেশের সৌন্দর্য উপভোগ করতে কটা দিনের জন্য ঘুরতে যাচ্ছে। সিরিয়ালে ইতিমধ্যেই সেই পর্ব দেখেছেন দর্শকরা। আর ঘুরতে যেতে কার না ভালো লাগে। তাই ঘুরতে যাওয়ার আনন্দে বেজায় খুশি গোটা পরিবার।

তবে সত্যি সত্যিই এখন গোটা খড়কুটো টিম রয়েছে পাহাড়ি পরিবেশে। আপাতত সাত আটদিন সেখানেই আউটডোর শুটিং করবেন তারা। আর তাই কাজের ফাঁকেই পাহাড়ের মনোরম সৌন্দর্য চেটেপুটে উপভোগ করছেন সিরিয়ালের কলা কুশলীরা। ঘুরতে গিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি থেকে নানা ভিডিও শেয়ার করেছেন নায়িকা তৃণা সাহা (Trina Saha)। যা দেখে একথা নিশ্চিত দার্জিলিংয়েই ছুটি কাটাচ্ছে সৌগুনের পরিবার।

 

 

কালিম্পং থেকেই গুনগুন অভিনেত্রী তৃণা সংবাদমাধ্যমে জানিয়েছেন ‘স্টুডিয়োয় কাজ হলে সারা দিন আড্ডা মারার সুযোগ পাওয়া যায় না। এখানে কাজ শেষ হতেই সকলে মিলে কারও ঘরে বসে জমিয়ে গল্প শুরু হচ্ছে। অভিনেতা-অভিনেত্রী বা কলাকুশলীরা একইসঙ্গে আড্ডা মারছেন। কেউ কাউকে আলাদা করে দিচ্ছেন না। এটিই এই দলের বৈশিষ্ট্য। ছোট-বড় সবাই মিলে মধ্য রাত পর্যন্ত গল্প করছি। পরের দিন শ্যুট থাকছে বলে ভোরের দিকে একটু ঘুমোচ্ছি।’

Neel Trina gives good news after honeymoon in goa

 

এছাড়াও পাহাড়ের পরিবেশে রোম্যান্স করতেও দেখা গেল গুনগুন কে। তবে এদিন তার পাশে স্বামী নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) নয় বরং ছিলেন অনস্ক্রিন বর সৌজন্য অর্থাৎ কৌশিক রায় (Kaushik Roy)। উল্লেখ্য কৌশিকের সাথে তৃণা আগেও ছবি শেয়ার করেছেন। কিন্তু ছবি তুলতে একেবারেই পছন্দ করেন তিনি।

তবে পাহাড়ি পরিবেশে তৃণা আর পটকা অর্থাৎ অম্বরীশ ভট্টাচার্যের পাল্লায় পড়ে তিনিও ছবি তুলেছেন। সেই ছবি শেয়ার ও করেছেন সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে গুনগুন সৌজন্যর সাথে ফ্রেমবন্দি করা একটি ছবি শেয়ার করেছেন পটকা অর্থাৎ অম্বরীশ ভট্টাচার্য নিজেও।

Related Articles

Back to top button