বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিয়ের আগে বান্ধবীদের সাথে শীতের মিঠে রোদে ব্যাচেলার টাইম কাটাচ্ছে তৃণা সাহা, ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়ালের (Serial) অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। তৃণা সাহা সিরিয়াল হোক আর বাস্তব দুদিকেই বেশ মজায় দিন কাটাচ্ছেন, আর নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছেন। বর্তমানে বাংলা সিরিয়াল খড়কুটোতে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা। সিরিয়ালের বিয়ের সারার পর এবার নিজের বাস্তব জীবনের প্রেমিক নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সাথে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করার পর বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে।

Neel Bhattacharya Trina Saha

আগামী মাসের ৪ঠা ফ্রেবুয়ারী কলকাতার এক নামি ক্লাবেই বিয়ে করবেন নীল-তৃণা জুটি। বিয়ের পর গ্রান্ড রিসেপশন হবে ভ্যালেন্টাইন্স ডের দিন অর্থাৎ ১৪ই ফ্রেবুয়ারী। বিয়ের আগে অভিনেত্রীর বাগদানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। বাগদানে তৃনাকে পোড়ানোর আংটি আকাশ থেকে উড়ে এসেছিল ড্রোনের সাহায্যে।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

অভিনেত্রী তৃণা কিন্তু সোশ্যাল লাইফে ভীষণ সক্রিয়। প্রতিদিনই কাজ থেকে শুরু করে নিজের ছবি ও রিল শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। আর বিয়ের আগের প্রি ওয়েডিং ফটোশুট থেকে শুরু করে বাগদান, বন্ধু বান্ধবীদের সাথে পার্টি নাচ সমস্ত কিছুর ছবি ও ভিডিও শেয়ার করছেন অভিনেত্রী।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

সম্প্রতি অভিনেত্রী আরো একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে খড়কুটো সিরিয়ালের শুটিংয়ের কারণে আপাতত শান্তিনিকেতনে রয়েছেন তৃণা। আর সেখানে শুটিংয়ের ফাঁকে প্রিয় বান্ধবীদের সাথেই ব্যাচেলার জীবনের মজা নিচ্ছে অভিনেত্রী। শীতের দুপুরে হালকা মিঠে রোডের মধ্যে দোলনায় দোল খাচ্ছেন অভিনেত্রী। সাথে রয়েছে তার প্রিয় দুই বান্ধবী। আর ভিডিওতে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রয়েছে ‘ইয়ারো’ গানটি, যা বন্ধুত্বের প্রতীক। অভিনেত্রীর বান্ধবীদের সাথে কাটানো এই সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও শেয়ার করার কিছু সময়েরমধ্যেই দর্শকের সংখ্যা পেরিয়েছে ৩০ হাজার।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

Back to top button