ভাইরালভিডিওসিরিয়াল

হিন্দুমতে বিয়ের পরেও তৃণার পরনে বোরখা! ভাইরাল ভিডিও ঘিরে শুরু জল্পনা

জনপ্রিয় টেলিভিশন তারকা তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) সদ্য বিয়ে করেছেন। বিগত ৪ঠা ফেব্রুয়ারী দীর্ঘ দশ বছরের প্রেমকে পরিণতি দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে। এরপর ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসার দিন ভ্যালেনটাইন ডেতে হয়েছে গ্রান্ড রিসেপশন। জনপ্রিয় অভিনেত্রীর বিয়ে থেকে রিসেপশন এক গুচ্ছ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

তৃণা সাহা বর্তমানে  খড়কুটো সিরিয়ালে অভিনয় করছেন। সিরিয়ালেও কিছুদিন আগেই সৌজন্যের সাথে বিয়ে হয়েছে গুনগুনের (তৃণা)। কিন্তু একি! হিন্দুমতে বিয়ের পরে হটাৎ বোরখা পরে সামনে এলেন অভিনেত্রী।আর অভিনেত্রীকে বোরখা পরে দেখেই শুরু জল্পনার। কেন বোরখা পড়েছেন অভিনেত্রী!

আসলে ব্যাপারটা তেমন কিছুই নয়। এটা পুরোটাই অভিনয়ের কারণে, আরো ভালো ভাবে বলতে গেলে সিরিয়ালে মুসলিম মহিলা সেজেছেন গুনগুন ওরফে তৃণা। সেই কারণেই বোরখা পরে অভিনয় করছেন তৃণা। আর শুটিংয়ের কাজের ফাঁকেই রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর ভিডিও শেয়ার হবার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha Wearing Borkha তৃণা সাহা Viral Video

প্রসঙ্গত, কিছুদিন আগে সিরিয়ালে গুনগুনকে আত্মহত্যার চেষ্টা করতে দেখা গিয়েছিলো। যার কারণ ছিল সিরিয়ালে পুটু পিসিকে তাজ্যকন্যা করেছে জ্যাঠামশাই। সিরিয়ালের এই দৃশ্যের ফলে বেশ চর্চায় উঠে এসেছিলো খড়কুটো। এবার ফের সিরিয়ালে নতুন মোড় আনার চেষ্টা হচ্ছে। এমনিতেই খড়কুটো সিরিয়াল বাকি সিরিয়ালদের সাথে টিআরপি দৌড়ে টেক্কা দিচ্ছে। আশা করা যায় শীঘ্রই হয়তো প্রথম স্থানেই উঠে আসতে পারে খড়কুটো।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

Back to top button