শ্বশুরের শেখানো আজব সুরের গান ধরেছেন তৃণা, দেখে হাসতে বাধ্য হবেন আপনিও


বাঙালির প্রিয় বাংলা সিরিয়ালের (Serial) মধ্যে অন্যতম হল খড়কুটো (Khorkuto)। আর খড়কুটো সিরিয়ালের গুনগুনকে সবথেকে জনপ্রিয় নায়িকা বললে হয়তো কিছু কম বলা হবে না। খড়কুড় সিরিয়ালে গুনাগুনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সিরিয়ালে একেবারেই ছটফটে একটা চরিত্রে অভিনয় করছেন তৃণা। গম্ভীর বেরসিক একটা বর সৌজন্যের সাথে বিয়ে হয়েছে গুনগুনের। এদিকে শ্বশুরবাড়ির পরিবার কিন্তু বেশ, পরিবারের বাকিদের সাথে নানান মজা আর আড্ডার মধ্যে দিয়েই চলছে সিরিয়াল।

সিরিয়ালের গুনগুন অর্থাৎ তৃণা সাহা এবছরই সিরিয়াল অভিনেতা নীল ভট্টাচার্যের সাথে বিয়ে করেছেন। ভালোবাসার দিনে হয়েছে গ্রান্ড রিসেপশন। এলাহী বিয়ে থেকে রিসেপশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছিল ব্যাপক। বর্তমানে সিরিয়ালে পুটু পিসির বিয়ে নিয়েই চলছে স্পেশাল পর্ব। পুটুপিসির বিয়েতে ব্যান্ড পার্টির পোশাকে হাজির হয়েছে গোটা পরিবার। পটকা, জ্যাঠামশাই সকলকে নিয়ে বলতে গেলে একেবারে জমে গেছে গুনগুনের ব্যান্ডপার্টি।

এদিকে যতদিন যাচ্ছে ততই এগিয়ে আসছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivar Award 2021) এর দিন। আর মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে স্টার জলসার অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হচ্ছে অ্যাওয়ার্ড শোয়ের কিছু টুকরো মুহূর্তের দৃশ্য। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছিল ষ্টার জলাসার অফিসিয়াল ফেসবুক পেজে। ভিডিওতে গুনগুনকে দেখা যাচ্ছে। আর ভিডিওটি গুনগুন তাঁর সবচেয়ে প্রিয় শব্দ খুঁজে পেয়ে গান ধরেছে।

গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণার মতে, সে তার সিরিয়ালের শ্বশুরের থেকেই শিখেছে এই গান। এরপর একেবারে অদ্ভুত সুরে ‘জাগে শোয়ি রহুঁ, খোয়ি খোয়ি রহুঁ’ গানটি ধরেছে। শুধু তাই নয় তৃণার সাথে তাল মিলিয়ে গান ধরেছে এক অ্যাঙ্কার। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ৭ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। বহু গুনগুন অনুগামীরা নিজেদের মতামতও জানিয়েছেন ভিডিওর কমেন্ট বক্সে।