বিয়ের পর প্রথম রং খেলা, রঙিন পোশাকে প্রি-হোলি সেলেব্রেশনে তুমুল নেচে আমন্ত্রণ দিলেন তৃণা


খড়কুটো সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সিরিয়ালে ছটফটে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা। সৌজন্যের সাথে ম্যান অভিমান পালা আর বাড়ির সকলের সাথে মাইল হইচই সব মিলে যেন একাকার। এদিকে পুটু পিসির বিয়ে নিয়ে কয়েকদিনের টান টান এপিসোড চলেছে। সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় অভিনেত্রী।  সময় পেলেই ছবি থেকে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

এদিকে সবে মাত্র এক মাস হয়েছে তৃণা সাহা ও নীল ভট্টাচার্যের (Neel Bhattacharjee) বিয়ের। কিছুদিন আগেই হয়েছে ১ মাসের বিবাহবার্ষিকী সেলেব্রেশন। ইতিমধ্যেই আসছে বাঙালি প্রিয় রঙের উৎসব দোল। দোলের দিনে রঙের খেলায় মেতে ওঠে সকলে লাল, নীল, সবুজ, গেরুয়া কত রঙের ছটায় রঙিন হয়ে ওঠে এই দিনটি। তবে বিয়ের পর প্রথম দোল বলে কথা, তাই আগে থেকেই সেলেব্রেশন মুডে রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

Trina Saha Dancing Pre Holi

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন তৃণা। ভিডিওতে একেবারে হোলির জন্য প্রস্তুত দেখাচ্ছে অভিনেত্রীকে। রংবেরঙের লেহেঙ্গা পরে ‘নিমুড়া নিমুড়া’ গানে তুমুল নেচেছেন অভিনেত্রী। নাচের ভিডিও শেয়ার করে ক্যাপশনে তৃণা আমন্ত্রণ দিয়েছেন হোলি স্পেশাল এপিসোড দেখার জন্য। আসলে সিরিয়ালেও চলছে হোলির প্রস্তুতি তাই হোলির দিনে থাকছে হোলি স্পেশাল এপিসোড। সেদিন গুনগুনের হোলি খেলা যাতে কেউ মিস না করে সেই জন্যই স্পেশাল আমন্ত্রণ জানিয়েছেন অভিনেত্রী।

দুর্দান্ত নাচের সাথে এমন হোলি স্পেশাল আমন্ত্রণ ভাইরাল না হয়ে কি আর পারে! ভিডিওটি শেয়ার হবার পর থেকেই তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। মাত্র ১ ঘন্টায় মধ্যে ভিডিওটি ভিউ ছাড়িয়েছে ১৫ হাজারেরও বেশি। অনেকেই হোলি স্পেশাল এপিসোডের জন্য উৎসাহের সাথে আগ্রহ করছেন সেটা মন্তব্যে জানিয়েছেন।


Like it? Share with your friends!

669
669 points