ছবিবিনোদনভাইরাল

সোশ্যাল মিডিয়াতে ফটোশুটের ছবি দিলেন অভিনেত্রী তৃনা সাহা, ঝড়ের গতিতে ভাইরাল পোস্ট

বাঙালি অভিনেত্রী তৃনা সাহা, বাংলা ধারাবাহিকে অভিনয়ের কারণে বেশ জনপ্রিয়। বাংলা ধারাবাহিকের হাত ধরে যে সমস্ত অভিনেত্রী টলিউড ইন্ডাস্ট্রিতে নিজেদের আত্মপ্রকাশ করে স্থায়ীভাবে জায়গা বানিয়ে নিয়েছেন তৃনা তাদের মধ্যে একজন। টিভির পর্দায় তার অভিনয় বেশ পছন্দ দর্শকদের। খোকাবাবু, কলের বৌ, খড়কুটো ইত্যাদি বাংলার ধারাবাহিকের জেরে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বাঙালি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয়, নিয়মিত নিজের ফটোশুট বা ক্যাজুয়াল ছবি বা ভিডিও পোস্ট করেন তার ভক্তদের জন্য।

 

https://www.instagram.com/p/CGctv70BzVG/

 

এবার তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন। যেখানে লাল সাদা ড্রেসে দেখা যাচ্ছে অভিনেত্রীকে, সাথে রয়েছে হলুদ রঙের সানগ্লাস। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন “অল ওয়ার্ক নো প্লে, নট টুডে” অর্থাৎ সব কাজের মধ্যেই খেলার কোনো সময় নেই, আজ তো নয়ই। কোনো এক পুলের ধরে অভিনেত্রীর ফটোশুটের এই ফটো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে।

 

https://www.instagram.com/p/CGcITUyhE81/

 

ছবি শেয়ার করার পর থেকে এপর্যন্ত সব মিলিয়ে ভিউ পেরিয়েছে ৬৫ হাজার, সাথে এসেছে অসংখ্য মন্তব্য। যাতে রয়েছে প্রশংসার বন্যা। অভিনেত্রী একটি ছবিতে লিখেছেন “ধন্যবাদ ৯ লক্ষ্য ফলোয়ারদের”। অর্থাৎ অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে বর্তমানে ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৯ লক্ষ্য। বলা বাহুল্য যার ফলোয়ার ৯ লক্ষ্যের বেশি সেই অভিনেত্রীর ছবি তো ভাইরাল হবেই। আর হলোও তাই. শেয়ার করার পর থেকে তৃনার ছবি সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং।

 

https://www.instagram.com/p/CGbtlg1hGjS/

Related Articles

Back to top button