বিনোদনসিরিয়াল

গুনগুনের মৃত্যু দিয়েই শেষ হবে ‘খড়কুটো’! নীরবতা ভেঙে মুখ খুললেন তৃণা সাহা  

গত এক বছরে একের পর এক আসছে এক ঝাঁক নতুন সিরিয়াল। নতুন সিরিয়াল আসা মানেই কোপ পরে পুরোনো সিরিয়ালের ওপর। এই কারণেই নতুন সিরিয়াল যেমন এসেছে সেই সাথে শেষ হয়েছে একগুচ্ছ পুরনো সিরিয়াল।  কথাতেই আছে ‘নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়’। একই কথা প্রযোজ্য সিরিয়ালের ক্ষেত্রেও।

পুরনো সিরিয়াল শেষ হতে না হতেই সেই জায়গা নিয়ে নেয় একেবারে ঝাঁচককঝকে নতুন সিরিয়াল। খুব তাড়াতাড়ি স্টার জলসায় পর্দা আসতে চলেছে এমনই দুটি নতুন সিরিয়াল ‘মাধবীলতা’ আর ‘নবাব নন্দিনী’। এরইমধ্যে শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় এবার শেষ হওয়ার মুখে জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা সিরিয়াল ‘খড়কুটো’। ২০২০ সালের আগস্ট মাসে যাত্রা  শুরু হয়েছিল এই সিরিয়ালের।

খড়কুটো khorkuto

প্রথম দিন থেকে এই সিরিয়ালের নায়ক নায়িকা গুনগুন সৌজন্যের কেমিস্ট্রি দারুন পছন্দ হয়েছিল দর্শকদের। এমনকি দর্শকরা তাদের জুটিকে ভালোবেসে নাম দিয়েছে ‘সৌগুন’। তবে টিআরপির কারণে প্রথম থেকে ধীরে ধীরে জনপ্রিয়তা অনেকটাই কমে গিয়েছে এই সিরিয়ালের। তাই সন্ধ্যার স্লট থেকে এখন খড়কুটোর জায়গা হয়েছে দুপুরের স্লটে। তবুও আজও কিন্তু বেশ কিছু সংখ্যক দর্শক রয়ে গিয়েছেন যারা এখনও  নিয়মিত দেখে চলেছেন খড়কুটো।

তাই এই সিরিয়ালের এমনই বেশ কিছু নিয়মিত দর্শক এই সিরিয়ালের সাম্প্রতিক পর্ব দেখে ভাবতে শুরু করেছেন খুব শিগগিরই শেষ হওয়ার পথে এই সিরিয়াল।  এখন এই সিরিয়ালে দেখা যাচ্ছে টিউমার ধরা পড়েছে গুনগুনের শরীরে।  এই কারণে মন ভালো নেই মুখার্জি বাড়ির কারও।  এরই মধ্যে বাড়িতে বিয়ে লেগেছে সাজি  আর অর্জুনের। তাদের বিয়ের পরেই  অপারেশন হবে গুনগুনের।

ডাক্তার বলে দিয়েছে অপারেশনের পর গুনগুন বাঁচার চান্স ফিফটি ফিফটি। তাই এই নিয়ে সকলেই বেশ চিন্তিত।  গুনগুনের বাঁচার সম্ভাবনা যে কম এ কথা জানে কিন্তু সেটা সে বাড়ির কাউকেই বুঝতে দেয়নি।  তাই এসব দেখে দর্শকদের অনেকেরই মনে হয়েছিল গুনগুনের মৃত্যু দিয়েই সম্ভবত শেষ হবে এই সিরিয়াল।  তাই তারা সকলেই নির্মাতাদের কাছে অনুরোধ জানিয়েছিলেন এইভাবে মৃত্যু দেখিয়ে যেন খড়কুটো শেষ না করা হয়।

সম্প্রতি এ বিষয়ে এক সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন স্বয়ং গুনগুন অভিনেত্রী তৃণা সাহা।  তিনি বলেছেন খড়কুটো শেষ হওয়ার এমন খবর তিনি বহুদিন ধরে শুনে আসছেন। কিন্তু তারপরেও তো চলছে এই সিরিয়াল।  তবে তার কাছে এখনো পর্যন্ত গুনাগুনের মৃত্যু হওয়া তো দূরের কথা সিরিয়াল শেষ হওয়ার কোনো খবরই নেই। অভিনেত্রী জানিয়েছেন এখনো তিনি নিয়ম করেই  শুটিংয়ে যাচ্ছেন খড়কুটোর।

Related Articles

Back to top button