বিনোদনসিনেমা

নীলকে ছেড়ে সিদ্ধার্থের সাথে ঘনিষ্ঠ তৃণা! বিতর্ক নিয়ে প্রথমবার মুখ খুললেন ছোট পর্দার গুনগুন

এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী হলেন ছোট পর্দার গুনগুন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সাফল্যের একের পর এক মাইলস্টোন পার করে এই মুহূর্ত জনপ্রিয়তার শিখরে রয়েছেন অভিনেত্রী। সেইসাথে রয়েছে স্বামী তথা অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সাথে সুখী গৃহকোণ। কাজ এবং সংসার সবদিকেই দারুন ব্যালেন্স করে চলছেন অভিনেত্রী।

তবে বিনোদন জগতের অংশ মানেই সাফল্যের সাথে সাথেই পিছু ধাওয়া করে বিতর্ক। অভিনেত্রী তৃণা সাহাও তার ব্যাতিক্রম নয়। মুম্বাই পাড়ি দেওয়ার সাথে সাথেই এবার পরকীয়ার মতো বিষয়ের সাথে জড়াল তৃণার। বলা হচ্ছে স্বামী নীল ভট্টাচার্যকে ভুলে এবার পরপুরুষের প্রতি মন মজেছে তৃণার। আর তিনি বাংলা টিভি কিংবা সিনেমা জগতের কেউ নন।

বলা হচ্ছে এবার তৃণার মন মজেছে বলিউডের প্রথমসারির নায়ক সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) ওপর। এমনকি আগুনে ঘৃতাহুতি দিয়ে বলিউডের এক জনপ্রিয় পোর্টালের তরফে জানানো হয়েছে, বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীর (Kiara Advani) সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি এই বঙ্গ তনয়াকে মন দিয়েছেন সিদ্ধার্থ। যদিও এই পুরো ঘটনার সপক্ষে এখনও পর্যন্ত উপযুক্ত কোনো তথ্য পাওয়া যায়নি।


আসলে গোটা ঘটনার সূত্রপাত কিছুদিন আগেই বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তৃণার বানানো একটি রিল ভিডিও কে কেন্দ্র করে। ওই ভিডিওতে সাবেকি কায়দায় লাল পাড় সাদা শাড়ি পড়েছিলেন তৃণা। সাথে গা ভর্তি গয়না আর খোঁপায় গোঁজা সাদা ফুল। এই ভিডিওটিতে তৃণা তার স্বপ্নের নায়কের সাথে ইশকয়ালা লাভ গানে নাচ করছিলেন। যা মুহুর্তে ভাইরাল হয়ে পড়ে।

Trina Saha, Neel Bhattacharya,
কিন্তু সেই ভিডিও নিয়ে এবার নতুন বিতর্ক মাথাচাড়া দেওয়ায় সম্প্রতি সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন অভিনেত্রী। এপ্রসঙ্গে তৃণা জানিয়েছেন কিছুদিন আগে একটি অ্যাপের ক্যাম্পেনের জন্য মুম্বই গিয়েছিলেন তিনি। সেখানেই তার সাথে দেখা হয় সিদ্ধার্থের। বিতর্ক প্রসঙ্গে অভিনেত্রীর সংযোজন ‘জানি না এ ধরনের গুঞ্জন কারা ছড়ান, কেনই বা ছড়ান! কিন্তু এগুলো নিয়ে সত্যি কিছু বলার নেই। নীল এবং আমার আশেপাশের সকলেই এই বিষসটি শুনেছেন। আমার মতে এ বিষয়ে কথা বলার কোনও মানে হয় না।’

Related Articles

Back to top button