বিনোদনসিরিয়াল

টাকাই সব নয়! সুযোগ পেলেও খোলামেলা শয্যাদৃশ্যে অভিনয় করবেন না নীল-তৃনা, অকপট ছোটপর্দার গুনগুন

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় সেলেব কাপল (Celeb Couple) হলেন টেলি অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) এবং অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।  বিয়ের বয়স একবছর হলেও, এখনও কিন্তু চুটিয়ে প্রেম করেন এই  লাভ বার্ডস। একবছর আগে ভালোবাসার মাসেই চারহাত এক হয়েছিল এই জুটির। দুজনে আজ পর্যন্ত একসাথে কোনো সিরিয়ালে জুটি না বাঁধলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে দারুন ফ্যান ফলোয়িং রয়েছে এই সেলিব্রেটি জুটির। । দর্শকরা ভালোবেসে তাদের ‘তৃণীল’ বলেই ডাকেন।

 অভিনয় জগতে বিয়ের পর বিশেষ করে মেয়েদের কাজ পেতে অনেক সময় নানান সমস্যার সম্মুখীন হতে হয়। বিবাহিত শুনেই অনেকেই রিজেক্ট করে দেন মুখের উপর। কিন্তু তৃণা সাহার ক্ষেত্রে এমনটা হয় না বলেই সম্প্রতি জানিয়েছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী এ প্রসঙ্গে বলেছেন ‘বিয়ে করলে কি আমাকে ৪৫ বছরের মনে হবে, যে কাজ পাবো না!’
Trina Saha Mistake Olympic Gold Medal winner Neeraj Chopraname
এছাড়া এদিন অভিনেত্রী এদিন বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী করিনা এবং কাজলের প্রসঙ্গ টেনে এনে বলেছেন ওরা চেয়েছেন তাই ওরা বিয়ের পর কাজ করা কমিয়ে দিয়েছেন। তৃনা মনে করেন পরিবারের কথা ভাবতে হলে দু’বছর কোন কাজই করা যাবে না। কিন্তু সেই সাথে দেব রুক্মিণীর সম্পর্কের কথা উল্লেখ  তৃণা বলেছেন ওরাও সুন্দর সম্পর্কে রয়েছেন। কিন্তু ওদের তো কাজ কমছে না। তৃনার দাবি নীলের সাথে তিনিও তেমনই সুন্দর একটি সম্পর্কে রয়েছেন। পার্থক্য একটাই,তাদের কাগজে-কলমে সই হয়েছে। কিন্তু তাই বলে এর সাথে কাজ কমে যাওয়া বা কাজ না পাওয়ার কোন সম্পর্ক নেই।
Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য
প্রসঙ্গত টেলিপাড়ার চকলেট বয় নীলের অনেক মহিলা ফ্যান ফলোয়িং রয়েছে। তাই স্বামী সম্পর্কে নানা জনের নানা কথা কানে আসে অভিনেত্রীর। তবে সেসবে পাত্তা দেন না নায়িকা। তৃণার কথায় ‘আমাদের একে অপরের প্রতি অগাধ বিশ্বাস।আমি মনে করি তৃতীয় ব্যক্তির জন্য সম্পর্ক ভাঙ্গে না সম্পর্ক নিজেদের জন্যই নষ্ট হয়।’ উল্লেখ্য টেলিভিশনের হাত ধরেই তৃণার মুকুটে জুড়েছে নতুন পালক। বড় পর্দায় ক্যারিয়ারের শুরুতেই কাজ করার সুযোগ পেয়েছেন অরিন্দম শীল, অঞ্জন দত্ত, সৃজিত মুখোপাধ্যায়ের মতো খ্যাতনামা পরিচালকদের সাথে। তবেতৃনা মনে করেন  এর সবটাই তার ভাগ্য,আর তার জন্য তিনি কৃতজ্ঞ টেলিভিশন জগতের কাছে।
প্রসঙ্গত অল্প দিনের মধ্যেই সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছেন বাংলা টেলিভিশন দুনিয়ার অপু অভিনেত্রী সুস্মিতা। তার কাজ নিয়ে কাজ নিয়ে তৃণা বলেছেন ‘ও খুব ভালো কাজ করছে। আরও করুক ,সুস্থ প্রতিযোগিতা তো থাকবেই’। তবে শুধু সুস্মিতা নন তৃণার কথায় স্বস্তিকা মধুমিতা সবাই  টেলিভিশন থেকে এসেই কাজ করছেন সিনেমায়। এতে তিনি ভীষণ খুশি। তবে নিজের অভিনয় সীমাবদ্ধতার কথা জানিয়ে তৃণা বলেছেন তিনি কখনও খোলামেলা দৃশ্যে (Bold Scene) অভিনয় করবেন না। সেইসাথে অভিনেত্রী এদিন খুব স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি কিংবা নীল কেউ কোনোদিন শয্যাদৃশ্যেও  (Bed Scene) অভিনয় করবেন না। অভিনেত্রী জানিয়েয়েছেন সম্পর্কের ক্ষেত্রে তারা সাম্যে বিশ্বাসী।

Related Articles

Back to top button