গসিপবিনোদনসিরিয়াল

খোয়াতে বসেও ফিরে পাওয়া মনের মানুষকে! গুণগুনের মত ঝড় জীবনে আসুক কখনোই চান না তৃণা

স্টার জলসার(StarJalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো (Khorkuto)’। হাসি, মজায় ভরপুর এই সিরিয়ালে এখন চলছে নায়ক -নায়িকা সৌজন্য-গুনগুনের প্রথম বিবাহবার্ষিকীতে দ্বিতীয় বিয়ের পর্ব। ডিভোর্স পেপারে সই করার পর বাবার পছন্দের পাত্রের সাথে দ্বিতীয় বার বিয়ে করার জন্য বিয়ের মন্ডপ অব্দি পৌঁছেও একেবারে নাকের জলে চোখের জলে নায়িকা গুনগুন। তবে শেষমেশ ভেস্তে গেল বিয়ে। প্রথম বিবাহ বার্ষিকীর দিনেই ফের সাতপাক ঘুরলো সকলের প্রিয় সৌগুন। বিবাহ বার্ষিকীর দিনে এমন চমক রিয়েল লাইফে তো বটেই রিল লাইফেও দর্শকরা আগে কখনও দেখেছেন কিনা সে বিষয়ে যথেষ্ট সন্দেহ আছে।

বিয়ের সেই ঝলক ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এছাড়া ভাইরাল হয়েছে দ্বিতীয় বিয়ের আনন্দে ‘গুনগুন’ ওরফে তৃণা সাহার দু’টো নাচের ভিডিয়ো। যার মধ্যে ‘সোহাগ চাঁদ বদনি ধনি নাচো তো দেখি’ গানে লাল টুকটুকে বেনারসি,আর গা ভর্তি গয়না পড়ে ‘গুনগুন’ নাচছে তার রিল লাইফ মা অর্থাৎ নৃত্যশিল্পী মালবিকা সেনের সাথে। এপ্রসঙ্গে তৃণা সংবাদমাধ্যমে জানিয়েছেন ‘আমরা সব সময় আমাদের কাজ ভীষণ আনন্দ করেই করি। তার উপর দ্বিতীয় বিয়ে। সেই আমেজ ছড়িয়ে দিতে আনন্দের পরিমাণও তাই দ্বিগুণ ছিল।’

এছাড়াও ভাইরাল হয়েছে সিরিয়ালের নায় ‘সৌজন্য’ ওরফে কৌশিক রায়ের সংলাপও । বৌভাতের রাতে সৌজন্যের দাবি, ‘সবটাই মায়া। এই মায়া বড়ই সর্বনেশে!’ কেন এমন বললেন সৌজন্য? তা জানার মধ্যে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে নতুন কৌতুহল।

উল্লেখ্য সিরিয়ালের গুনগুনের মতোই গত ৪ ফেব্রুয়ারি নিজের ‘লাভ অফ লাইফ’ নীল ভট্টাচার্যের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন তৃণা সাহা। জনপ্রিয় জুটি থেকে জনপ্রিয় জুটিতে পরিণত হয়েছেন নীল তৃণা। আইবুড়ো ভাত থেকে প্রি ওয়েডিং, তাঁদের বিয়ের নানা মুহূর্ত , নিমেষে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

তৃণার দাবি, বড় ঝড় বয়ে গেল গুনগুনের উপর দিয়ে। তাঁর জীবনে যেন এমন না হয় কখনও। তবে সিরিয়ালের গুনগুনের মত অবুঝ নন তৃণা। নীলকে নিয়ে যথেষ্ট পজেসিভ তিনি। তাই সিরিয়ালের গুনগুনের মতো বাস্তবেও যদি বিয়ে ভাঙতে ভাঙতে এ ভাবেই জুড়ে যায় তাঁর বিয়ে? এমন প্রশ্ন শুনেই সম্প্রতি আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। এপ্রসঙ্গে তিনি বলেন, ‘এই ধরনের চিন্তা একদম প্রশ্রয় দিই না। নীলের সঙ্গে বিচ্ছেদের কথা ভাবতেই পারি না!’

Related Articles

Back to top button