ছবিবিনোদনভাইরাল

বিয়ের সানাই বাজলো বলে! এবার প্রি ওয়েডিং ফটোশুটে ঘনিষ্ট নীল-তৃনা জুটি সুপার ভাইরাল নেটপাড়ায়

বাঙালির সিরিয়াল নিয়ে মাতামাতির শেষ নেই। আর জনপ্রিয় সিরিয়াল গুলোর তো কথাই নেই। সিরিয়াল শুরু হলেই বাড়ির মেয়ে বৌয়েরা এসে হাজির হয় টিভির পর্দার সামনে। বাঙালির জনপ্রিয় টিভি সিরিয়াল হল ‘খড়কুটো’ আর ‘কৃষ্ণকলি’। খড়কুটো সিরিয়ালে গুনগুন চেরিতে অভিনয় করছেন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। অন্যদিকে কৃষ্ণকলি সিরিয়ালে মূল চরিত্র শ্যামার বরের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

রিল লাইফে দুজনেই বিবাহি, তবে একেঅপরের সাথে নয়। এদিকে বাস্তবে তৃনা সাহা আর নীল ভট্টাচার্য হলেন এক্কেবারে লাভবার্ডস। দুজনে চুটিয়ে প্রেম করছেন বাস্তবে। আর খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টিভি পর্দার এই অভিনেতা অভিনেত্রী।  নীল ও তৃনা উভয়েই বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতে। প্রতিনিয়ত ছবি থেকে শুরু করে নানান রকম ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। বিশেষত গুনগুন তথা তৃনা সাহা প্রায়শই ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

নীল-তৃনার তুমুল জনপ্রিয়তার কারণে দুজনেরই প্রচুর সংখ্যক অনুগামী রয়েছে। তাই সোশ্যাল মিডিয়াতে ছবি হোক বা ভিডিও শেয়ার করলেই তা নিমেষে চরম ভাইরাল  হয়ে পরে। নীল ও তৃনা একসাথে অনেক ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কখনো নিজেদের প্রেমের রোমান্টিক মুহূর্ত তো কখনো আবার খুনসুটির ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে। আর তা দেখতে বেশ পছন্দ অনুগামীদের।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

আগামী ফ্রেবুয়ারী মাসেই বিয়ে করতে চলেছেন নীল আর তৃনা। আর বিয়ের আগে একটু প্রি বেডিং ফটোশুট না হলে কি চলে! তাই এবার প্রি বেডিং ফটোশুট শুরু করে দিয়েছেন এই দুজনে। আর এই ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তৃনা সাহা। ছবিতে নীল ভট্টাচার্যের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাচ্ছে তৃনা সাহাকে। আর সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

Back to top button