কাজের ফাঁকে ছুটি নিয়ে মিনি হানিমুনে নীল-তৃণা, শেয়ার করলেন পাহাড়ি নদীতে বোটিংয়ের ভিডিও


বাঙালি দর্শকদের বা বলা ভালো সিরিয়ালপ্রেমীদের পছন্দের সিরিয়ালের মধ্যে অন্যতম হল ‘খড়কুটো’ ও ‘কৃষ্ণকলি’। দুই সিরিয়ালের মূল চরিত্রের মধ্যে রয়েছে ভালোবাসার তথা বৈবাহিক সম্পর্ক। খড়কুটো সিরিয়ালের গুনগুন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর অন্যদিকে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার বর নিখিলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বিগত ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে বিয়ে করেছেন দুজনে।

টেলিভিশনের জনপ্রিয় তারকা হবার সূত্রে বিয়ের আগে থেকে শুরু করে বিয়ে এমনকি বিয়ের পরেই প্রতিনিয়ত ভাইরাল হয়েপড়ছিল দুজনের ছবি ও নানান ভিডিও। বিয়ের পরে আর পাঁচটা সেলেব্রিটি কাপলের মত নীল-তৃণাও ঠিক করেছিলেন মাহিমুনে যাবেন। ইচ্ছা ছিল মধুচন্দ্রিমা কাটাবেন বিদেশের মাটিতে। কিন্তু সে গুড়ে বালি! কারণ একে সিরিয়ালের কাজ তার ওপর তৃণমূলে যোগ দিয়েছেন দুজনে। এদিকে রাজ্যে ভোট চলছে তাই  প্রচারের কাজেও ব্যস্ততা তুঙ্গে।  এই সব মিলিয়ে হানিমুনের কোনো অবকাশই পাচ্ছিলেন না দুজনের কেউই।

Neel Bhattachayra Trina Saha Mini Honeymoon at Darjeeling

কিন্তু আর না! এবার নিজেদের জন্য কিছুটা  ব্যক্তিগত সময় বের করেছেন নীল তৃণা। আর কাজের ফাঁকে ছুটি পেতেই পাড়ি দিয়েছেন মিনি হানিমুনে। মিনি হানিমুন কারণ কিছু বন্ধু বান্ধবীদের সঙ্গে নিয়েছেন তাঁরা। আর গন্তব্য হিসাবে বেছে নিয়েছেন দার্জিলিংকে। ঘুরতে গিয়ে বেশ কিছু  ছবি ও ভিডিও শেয়ার করেছেন নীল তৃণা। ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধুদের সাথে পাহাড়ি নদীতে বোটিং করছেন সকলে মিলে।

বোটিং করতে করতে মাঝে নীল একবার নদীতেই ঝাঁপ মেরেছেন। ভিডিও দেখে বোঝাই যাচ্ছে যে বেশ এনজয় করছেন সকলে। কলকাতার গরমের থেকে দূরে দার্জিলিংয়ের মনোরম প্রাকৃতিক পরিবেশ আর সাথে রয়েছে মনোরম আবহাওয়া। নীল তৃণার শেয়ার করা ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অল্প সময়ের মধ্যেই ২০ হাজারেরও বেশি দর্শক হয়ে গিয়েছে ভিডিওগুলিতে।