খবরবিনোদনসিরিয়াল

দেখা হবে তারার দেশে! নতুন বছরে খুব কাছের মানুষকে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী তৃণা সাহা

এই বছরের শুরু থেকেই যেন একরাশ মন খারাপ ঘিরে ধরেছে বাংলার মানুষকে। ৩১ তারিখ অবধি তিলোত্তমা কলকাতার পার্কস্ট্রিট অঞ্চলে চলেছে দেদার সেলিব্রেশন, ভীড় উপচে পড়েছে সর্বত্র। আর তার খেসারত বছরের শুরু থেকেই দিচ্ছে রাজ্যবাসী। প্রতিদিন ১০ গুন করে বাড়ছে করোনা। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত টলিউডের এক ঝাঁক তারকারা।

এরমধ্যেই ফের দুঃসংবাদ শোনালেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) ওরফে গুনগুন। বছরের শুরুতেই খুব কাছের মানুষকে হারালেন অভিনেত্রী। এদিন সকালে ভারাক্রান্ত বুকে সোশ্যাল মিডিয়ায় একথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তৃণা।

খড়কুটো তৃণা সাহা Trina Saha Khorkuto Trolled

বছরের একবারে প্রথম দিনই প্রয়াত হয়েছেন অভিনেত্রী তৃণা সাহার দাদু। তাই আর সকলের মত ২০২২ এর ১ লা জানুয়ারি মোটেই হাসিখুশি কাটেনি অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় দাদুর সঙ্গে আদুরে ছবি শেয়ার করে তৃণা লিখছেন, ‘তারার দেশে আবার আমাদের দেখা হবে! তোমাকে মিস করব বলাটাও আসলে কম বলা হয়ে যাবে’! এই পোস্টের নীচে সকলেই অভিনেত্রীর দাদুর আত্মার শান্তি কামনা করেছেন।

২০২১ সাল বরং তৃণার জীবনে অনেক বেশি আনন্দ এনে দিয়েছে। ওই বছরেই দীর্ঘদিনের প্রেমিক নীলের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। কিন্তু ২০২২ তের শুরুই হল খারাপ সময় দিয়ে। শুধু তাই নয়, কাজের ক্ষেত্রেও তৃণার কাছে এসে উপস্থিত হয়েছে বড় চ্যালেঞ্জ। তার অভিনীত একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ এখন ধুঁকছে।

একসময় ব্যাপক জনপ্রিয় ছিল এই সিরিয়াল। কিন্তু সিরিয়ালে নানা মোড় আর টুইস্টের জেরে সেই জনপ্রিয়তা শেষ হয়ে গিয়েছে। টিআরপি রিপোর্টেও (TRP Report) সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। গত কয়েক সপ্তাহ ধরে TRP তালিকায় প্রথম ১০ এও নেই খড়কুটো। আর তার জেরেই একসময়ের হিট সিরিয়ালকে সন্ধ্যের গুরুত্বপূর্ণ সময় থেকে সরিয়ে বদলে দেওয়া হল সম্প্রচারের সময়। টিআরপি রিপোর্ট খারাপ হওয়ার জেরে একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। আবার বেশ কিছু সিরিয়ালের সময় পরিবর্তন হয়েছে। প্রাইম স্লট থেকে বদলি হয়ে নতুন সিরিয়ালের জন্য জায়গা ছেড়ে দিয়েছে এই জনপ্রিয়তা হারানো সিরিয়ালগুলি। এবার সেই একই পরিণতি হল খড়কুটোর সাথেও। নতুন সিরিয়াল ‘আলতা ফড়িং’কে জায়গা ছাড়তে হয়েছে খড়কুটোকে।

Related Articles

Back to top button