বিনোদনসিরিয়াল

‘দিদি’ বলে সম্বোধন করায় দীপান্বিতাকে অপমান করল তৃণা! নেটিজেনরা ধুয়ে দিল পর্দার গুনগুন কে

সারা সপ্তাহজুড়ে চলতে থাকা সিরিয়ালের দাপটের মাঝেই ইদানিং বিনোদন জগতে বাড়ছে নিত্যনতুন রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা। স্টার জলসার এমনই একটি জনপ্রিয় নাচের রিয়ালিটি শো (Dance Show) হল ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Junior Season 3)। পরপর দু-দুটো সিজন রমরমিয়ে চলার পর দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে বাচ্চাদের এই নাচের রিয়ালিটি শোয়ের তৃতীয় সিজন।

প্রায় প্রত্যেক সপ্তাহেই এই রিয়ালিটি শোয়ের দর্শকদের জন্য নিত্যনতুন চমক নিয়ে হাজির হয়ে থাকেন নির্মাতারা। শোয়ের বিচারকদের পাশাপাশি মাঝেমধ্যেই হাজির হয়ে থাকেন বিনোদন জগতের সাথে যুক্ত জনপ্রিয় সব সেলিব্রেটিরাও।প্রসঙ্গত এবারের এই তারকাখচিত শোয়ের বিচারকদের আসনে রয়েছেন বাংলার সুপারস্টার দেব অধিকারী (Dev Adhikary), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Moitra)।

বাচ্চাদের নিয়ে তৈরী এই নাচের শোতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মেন্টর হিসেবে থাকছেন বাংলা টেলিভিশিন জগতের তিনজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।এই তালিকায় প্রথমেই রয়েছেন ছোট পর্দার গুনগুন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha), এবং গঙ্গারাম অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। তালিকায় রয়েছেন খুকুমণি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Deepanwita Rakhit)।

এমনিতে এই শোয়ের ক্যাপ্টেন হিসেবে ওয়ার পর থেকে নেটিজেনদের একটা বড় অংশের সমালোচনার মুখে পড়েছিলেন অভিষেক,তারা, দীপান্বিতা সকলেই। তাদের উদ্দেশ্যে নেটিজেনদের কটাক্ষ ছিল ‘নিজেরাই ঠিক করে নাচতে পারে না ওরা আবার বাচ্চাদের কি করে নাচ শেখাবে’! যদিও সেই বিতর্ক এখন থিতু হয়েছে অনেকটাই। এরইমধ্যে শোয়ের এক ক্যাপ্টেন দীপান্বিতার প্রতি আরেক ক্যাপ্টেন তৃণার সাহার আচরণ দেখে ক্ষেপে লাল নেটিজেনদের একাংশ।

আসলে সম্প্রতি শোয়ের একটি এপিসোডে পর্দার খুকুমণি অভিনেত্রী দীপান্বিতা তৃণাকে আচমকাই ‘দিদি’ বলে সম্বোধন করে বসেন। আর তাতেই চটে যান তৃণা। অন ক্যামেরাই খুব অদ্ভূতভাবে প্রতিক্রিয়া দিয়ে তৃণার সপাট জবাব, ‘আমি এখানে কারুর দিদি নই, আমরা এখন পরস্পরের প্রতিদ্বন্দ্বী’। দ্বীপান্বিতার প্রতি তৃণার এই আচরণ একেবারেই ভালো চোখে দেখেননি দর্শকরাও।

এমনকি অনেক তৃণা ভক্তও এক্ষেত্রে দীপান্বিতাকেই সমর্থন করেছেন। নেটিজেনদের অনেকেই অনেকেই তৃণার নামের পাশে ‘ অহংকারি’, ‘দাম্ভিক’,‘বেয়াদপ’,-এর মতো শব্দ জুড়ে দিয়েছেন। তবে এক্ষেত্রে নজরে এসেছে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়াও। এই কারণেই নেটিজেনদের একাংশের , অনান্য রিয়ালিটি শো-এর মতো এই ঝামেলাও হয়তো স্ক্রিপ্টেড। টিআরপির জন্যই এসব দেখানো হচ্ছে। তাই এর সাথে বাস্তবের কোনও মিল নেই বলেই দাবি করছেন তারা।

Related Articles

Back to top button