ছবিবিনোদনভাইরালসিরিয়াল

হায় গার্মি! জলে ভেজা তৃণার বিকিনি লুক দেখে বেসামাল নেটিজেনরা

বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha)। বিয়ের পর সম্প্রতি স্বামী তথা অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সাথে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তৃণা। ইতিমধ্যেই গোয়ায় (Goa) ঘুরতে গিয়ে একের পর এক ছবি, ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করে নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার অন্যতম এই হট কাপল নীল-তৃণা। আর এবার সুইমিং পুলে বিকিনি পরা সুপারহট ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন জড়িয়েছেন তৃণা।

রবিবার ৭৫ তম স্বাধীনতা দিবসের দিন তৃণা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আগুন ঝড়ানো ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘পুলে লাইফ কুল’। এদিন তৃণার পরনে ছিল মফ কালারের একটি বিকিনি। বিকিনির উপরে তৃণা পরেছিলেন ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ টপ। টপ নট করে চুল বেঁধে সুইমিংপুলে জলকেলি করতে করতে হাসি মুখে পোজ দিয়েছেন তৃণা। তাঁর চুলেও ছিল বেগুনি রঙের আভা।

খড়কুটো সিরিয়ালের গুনগুনের বিকিনি লুক দেখে ভিড়মি খাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের। কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের কমেন্ট।প্রিয় নায়িকার এমন বোল্ড লুক দেখে তৃণার অনেক অনুগামীই ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন। অনেকে আবার লিখেছেন ‘হায় গর্মি’। কেউ কেউ বলেছেন, ‘আগুন’।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ তৃণ। প্রায়ই নিত্যনতুন জায়গায় ঘুরতে যাওয়া থেকে শুরু রকমের শুটিং সেটের একাধিক ছবি আর ভিডিও দুইই শেয়ার করেন অভিনেত্রী। তবে এদিনের ভাইরাল বিকিনি লুকের ছবির প্রসঙ্গে তৃণা বলেন এই ছবিগুলো, গোয়াতে থাকাকালীনই তুলেছিলেন তিনি। উল্লেখ্য কয়েকদিন আগে এই একই পোশাক পরে ‘লেজি লামহে’ গানে নাচ করেছিলেন তৃণা।

উল্লেখ্য গত ৪ ফেব্রুয়ারি নিজের ‘লাভ অফ লাইফ’ নীল ভট্টাচার্যের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন তৃণা সাহা। জনপ্রিয় জুটি থেকে জনপ্রিয় দম্পতিতে পরিণত হয়েছেন নীল তৃণা। বৈদিক মতে ব্যাপক ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। এরপর বিয়ের পর থেকেই যে কোনও অনুষ্ঠানেই একসঙ্গে জুটি বেঁধে সোশ্যাল মিডিয়ায় ছবি দেন নীল ও তৃণা।

Related Articles

Back to top button