ভাইরালভিডিও

অভিনয় থেকে বাড়ির কাজ সবই একহাতে! ঝাড়পোছ থেকে ঝাড়ু, সবটাই করতে হচ্ছে তৃণাকে

খড়কুটো (khorkuto) সিরিয়ালের গুনগুন অভিনেত্রী তৃণা সাহা (trina saha)। সিরিয়ালে নিজের পাগলামি আর খুনসুঁটি প্রেম দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। প্রতিনিয়ত ছবি ভিডিও শেয়ার করে নেন লক্ষাধিক অনুগামীদের সাথে। সিরিয়ালে সৌজন্যের সাথে  ডিভোর্স হতে চললেও বাস্তবে কিন্তু এবছরেই অভিনেতা নীল ভট্টাচার্যকে (neel bhattacharya) বিয়ে করেছেন তৃণা।

বিয়ের পর শশুরবাড়িতে দিব্যি আছেন তৃণা। কিন্তু শশুর বাড়িতে গিয়ে সমস্ত কাজ করতে হচ্ছে অভিনেত্রীকে। ঝাড়পোছ থেকে শুরু করে ঝাড়ু সবটাই করতে হয়  তৃণাকে নিজের হাতেই সম্প্রতি এমনই একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে প্রথমে বাড়ির জিনিসপত্র পরিষ্কার করতে দেখা যাচ্ছে তাকে। এরপর ঝাড়ু দিতেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে হাসি মুখেই সমস্ত কাজ করছেন তৃণা।

Khorkuto actress Trina Saha doing house work

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তৃণা লিখেছেন, ‘প্রতিটি ঘরের কাহিনী’। তৃণার এই রিল ভিডিও শেয়ার হবার পর মুহূর্তের  মধ্যেই ভাইরাল হয়ে পরে। হাজারো অনুগামীরা ভিডিও দেখে লিক করেছেন। যতই হোক পছন্দের অভিনেত্রীর শেয়ার করা ভিডিও বলে কথা। তবে ভিডিওটি কিন্তু শুধুমাত্র একটি  রিল ভিডিও।

প্রসঙ্গত, গুনগুন চরিত্রে অভিনয়ের জন্যই তৃণার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। আর সিরিয়ালে বর্তমানে সৌজন্যের  সাথে আবারো ডিভোর্সের তোড়জোড় শুরু হয়েছিল। এমনকি এবার ডিভোর্স পেপারে সই পর্যন্ত করে দিয়েছে সৌজন্য। ভালোবাসা মনে থাকলেও মুখে প্রকাশ পেতে যেন আটকে পড়ছে।

সৌজন্য হাজার বোঝানোর চেষ্টা করেও কেন ব্যর্থ গুনগুনকে নিজের মনের কথা বোঝাতে। আর সেই জন্যই গুনগুন ও তার বাবা মিলে ডিভোর্সের পেপার নিয়ে হাজির হওয়ায় প্রথমে সই করতে না চাইলেও শেষে সই করে দিয়েছে সে। এদিকে সৌজন্য-গুনাগুনের বিবাহবার্ষিকীর দিনেই গুনগুনের দ্বিতীয় বিয়ের আয়োজন করেছে বাবা। যেটা আরও বেশি কষ্ট দিচ্ছ গুনগুন সৌজন্য দুজনকেই।

যদিও সিরিয়ালের প্রেক্ষাপট দেখে মনে হচ্ছে, গুনগুনের দ্বিতীয় বিয়েটাও সম্ভবত সৌজন্যের সাথেই হবে। তার কারণ গুনগুনের বাবা কৌশিক বাবুর সাথে পটকা মিষ্টি থেকে শুরু করে অর্ধেকেরও বেশি লোকেরা মিশে আছে বলেই মনে হচ্ছে। আর গোটা ডিভোর্স আর দ্বিতীয় বিয়ের ব্যাপারটাই প্ল্যান মাফিক ঘটছে বলেই মনে হচ্ছে। এখন দেখার বিষয়  আসলে কি ঘটে!

Related Articles

Back to top button