বিনোদনভাইরালভিডিও

সিরিয়ালে বিয়ের পরে বাথথ্রোব পরে বান্ধবীদের সাথে উদ্যম নাচে মাতলেন তৃনা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়ালের (Bengali Serial) অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha) সদ্য বিয়ে করেছেন। অবশ্য বাস্তবে নয় সিরিয়ালে বিয়ে সেরেছেন অভিনেত্রী। সিরিয়ালে ‘নেশা লাগিলো রে’ গানে সৌজন্যের সাথে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। বর্তমানে বাসর রাতে  পরিবারের লোকেদের সাথে মিলে নতুন বরের সাথে মজা আর ঝগড়ায় ব্যস্ত গুনগুন ওরফে তৃনা।

খড়কুটো সিরিয়ালটি বাঙালি দর্শকদের কাছে বেশ প্রিয়। সাথে গুনগুন ও সৌজন্যের রাগ আর ভালোবাসার গল্প দারুন লাগে বাঙালিদের। তাইতো প্রতিদিন সন্ধ্যে হলেই বাঙালির বাড়ি বাড়ি থেকে ভেসে আসে খড়কুটোর শুরুর মিউজিক।

টিভি পর্দায় বিয়ে হয়ে গেলেও বাস্তব জীবনে কিন্তু অবিবাহিত রয়েছেন তৃনা। সিরিয়ালের অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সাথে চুটিয়ে প্রেমের পর শেষমেশ আসল জীবনেও বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী বছরেই চার হাত এক হতে চলেছে তৃনা সাহা ও নীল ভট্টাচার্যের। টলিউডের এই মিষ্টি জুটির বিয়ের অপেক্ষায় রয়েছে দর্শকেরা।

অভিনেত্রী তৃনা কিন্তু সোশ্যাল লাইফে ভীষণ সক্রিয়। কাজ থেকে শুরু করে নিজের ছবি ও রিল শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি অভিনেত্রী আরো একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে বাথথ্রোব পরেই বান্ধবীদের সাথে উদ্যম নাচে মেতে উঠেছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এই সময়টা হল আমার রাউডি মেয়েদের জন্য’।

বাথথ্রোব পরে বান্ধবীদের সাথে এই তুমুল নাচের ভিডিও বর্তমানে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা পেরিয়েছে  ৪৬ হাজারেরও বেশি। আসুন দেখে বাথথ্রোব পরে অভিনেত্রী তৃনা ও তার রাউডি বান্ধবীদের নাচ।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

Back to top button