রাজকুমারীর পোশাকে খুশিতে আত্মহারা তৃণা! স্বামী নিখিলের উদ্দেশ্যে দিলেন চুমু, রইল ভিডিও


কিছুদিন আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টলি পাড়ার চার্মিং জুটি নীল-তৃনা (Neel Bhattacharya & Trina Saha)। ১০ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে সিঁদুর দানে। নীল তৃণার বিয়েতে রীতিমত চাঁদের  হাট বসেছিল। বিয়ের প্রায় ১০ দিন পর ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারী  ছিল গ্রান্ড রিসেপশন। যেটা সত্যিই গ্রান্ড হয়েছিল কারণ সেখানেও একাধিক সেলেব্রিটি থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী পর্যন্ত হাজির হয়েছিলেন।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

নীল ও তৃণা দুজনেই টেলিভিশন জগতের অতি পরিচিত ও জনপ্রিয় দুটি মুখ। তাঁদের অভিনয় দক্ষতা নজর কেড়েছে সকলের। সাফল্য থেকে শুরু করে জনপ্রিয়তা কেউ কারোর চেয়েই কম যায়না।সোশ্যাল মিডিয়াতে নীল তৃণা উভয়েই বেশ সক্রিয়। লক্ষ লক্ষ অনুগামী রয়েছে। আর এই অনুগামীদের মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করা মাতিয়ে রাখেন অভিনেত্রী। আর বিয়ের সময় কিছুটা বিরতি থাকলেও বর্তমানে কিন্তু আবারো নিজের ছবি ও ভিডিও শেয়ার করছেন তৃণা।

নীল ভট্টাচার্য তৃণা সাহা Neel Bhattacharya Trina Saha

সম্প্রতি তৃণা তাঁর সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে রাজকুমারীদের মত পোশাকে খুশিতে নাচতে দেখা যাচ্ছে তৃণাকে। লালা রঙের বড় গাউনের মত পোশাকের সাথে মানানসই সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর ভিডিওতে নাচতে নাচতেই আই লাভ ইউ বলে স্বামী চুমু ছুঁড়ে দিয়েছে তৃণা। আলাদা করে অবশ্য আর বলতে লাগেনা যে চুমুটি কার উদ্দেশ্যে দেওয়া হয়েছে।

তৃণা সাহা Trina Saha

তৃণা সাহার এই ভিডিও শেয়ার হবার পরের মুহূর্ত থেকেই ধীরে ধীরে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ১০ হাজারের গন্ডি পেরিয়েছে লাইকের সংখ্যা। আর সাথে রয়েছে কমেন্ট বক্সে প্রশংসার ঢেউ।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)


Like it? Share with your friends!

667
667 points