বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

এখনও ট্রেন্ডিংয়ে ‘কাঁচা বাদাম’! পাঞ্জাবি পরে তৃণা সাহার সাথে নাচলেন ভুবন বাদ্যকর, রইল ভিডিও

কথায় বলে সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কে রাতারাতি সেলিব্রিটি হয়ে পরে সেটা বোঝা দায়! এই যেমন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। একটা গানের জেরেই আজ গোটা পৃথিবী বিখ্যাত হয়ে পড়েছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু। এর আগেও একাধিক গান এসেছে তবে সেগুলির ট্রেন্ড কিছুদিন পরেই ফিকে হয়ে গিয়েছে। কিন্তু ‘কাঁচা বাদাম’ কিন্তু আলাদাই চলছে।

বীরভূমের দুবরাজ পুরের একজন বাদাম বিক্রেতা ভুবন বাবু। বাদাম বিক্রির জন্যই গান বেঁধেছিলেন। যেটা কোনো একজন ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেয়, সেই যে শুরু হল আজ ওই একটা গানের জেরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন ভুবনবাবু। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই তাঁর গানে মেতে উঠেছে। এমনকি দেশের বাইরেও নেটিজেনরা মেতে উঠেছেন কাঁচা বাদাম গানে।

Trina Saha dancing with Sean banerjee and bhuban badyakar on kacha badam song

টলিউড থেকে বলিউড এর একাধিক তারকারা বিগত কয়েক মাসে কাঁচা বাদাম গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি খড়কুটো অভিনেত্রী তৃনা সাহাকে (Trina Saha) দেখা গেল কাঁচা বাদাম গানে নাচতে। তবে এবার কিন্তু অভিনেত্রী এক নন, সাথে রয়েছে গানের বিখ্যাত গায়ক ভুবন বাদ্যকার।

ভিডিওতে দেখা যাচ্ছে ভুবনবাবুর পরনে রয়েছে সাদা রঙের পাঞ্জাবি। যাকে বলে ষোলো আনা বাঙালি সাজে ধরা দিয়েছেন বাদামকাকু। আর তৃণার পরণে ছিল সাদা রঙের একটি টপ ও নীল রঙের জিনস। এছাড়াও সাথে রয়েছে শন ব্যানার্জী (Sean Banerjee)। তিন জন মিলে কোনো এক হোটেলের রিসেপশনের মধ্যেই ‘কাঁচা বাদাম’ গানে নেচে উঠেছেন।

তৃণা সাহা নিজেই এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে নেটিজেনরা প্রত্যেকের নাচের প্রশংসা করেছেন। বিশেষত শনের সাথে তৃনার এমন একটা ডুয়েট রিল ভিডিও একেবারেই অপ্রত্যাশিত ছিল নেটিজেনদের কাছে। সেটা অবশ্য কমেন্ট বক্সে স্বীকার করেছেন অনেকেই। বর্তমানে রিলটিতে লাইকের সংখ্যা প্রায় ১৪ হাজার।

Related Articles

Back to top button