বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পেটে বাচ্চা নিয়েই টাপা টিনিতে উত্তাল নাচ গুনগুনের! চিন্তায় খড়কুটো ভক্তরা, রইল ভিডিও

সদ্য মুক্তি প্রাপ্ত ‘বেলা শুরু’ ছবির গান টাপা টিনি এই মুহুর্তে সারা বাংলা জুড়ে বিশাল জনপ্রিয়। গ্রাম বাংলার এই গানের তালে কোমর দুলিয়েছেন তাবড় তাবড় সব সেলেবরা। আসলে গানের তাল, ছন্দটাও এমন যে না নেচে পারা যায়না। সম্প্রতি এই গানে কোমর দোলালেন অভিনেত্রী তৃণা সাহাও (Trina Saha)। যদিও অভিনেত্রীর আলাদা করে কোনোও পরিচয় দেওয়ার দরকার পড়েনা। সোশ্যাল মিডিয়ায় তিনি তুমুল জনপ্রিয়।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোর সুবাদে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা। এই ধারাবাহিক শুরুতে TRP তালিকায় প্রথমের দিকে থাকলেও সময়ের সাথে সাথে TRP কমেছে ধারাবাহিকের। একের পর এক নতুন সিরিয়ালের চাপে সন্ধ্যার প্রাইম টাইম স্লট হারিয়ে অনেকদিন আগে দুপুর বেলাতেই শুরু হয়েছে সিরিয়ালের সম্প্রচার। তবে স্লট হারালেও দর্শকমহলে কিন্তু জনপ্রিয়তা কমেনি সিরিয়ালের। আজও দুপুরের স্লটেই রমরমিয়ে চলছে খড়কুটো।

এদিকে ধারাবাহিকে চলছে এই মুহুর্তে টানটান পর্ব। কেননা পর্দায় মা হতে চলেছে গুনগুন। সম্প্রতি সিরিয়ালে দেখা যাচ্ছে অবশেষে সৌজন্যর বাবা হওয়ার দিন এসেই গিয়েছে। গুনগুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরইমধ্যে শোনা যাচ্ছে গুনগুনের ড্যাডির মৃত্যু সংবাদ। এমন একটা দুঃসংবাদ মুখার্জী পরিবারের সদস্যদের কানে এসে পৌঁছালেও এখনও পর্যন্ত জানানো হয়নি গুনগুনকে।

 

কিন্তু পর্দার গুনগুনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তিনি একেবারে বেশ ফুরফুরেই আছেন। শ্যুটিং এর ফাঁকে সময় পেলেই তৃণার সবচেয়ে পছন্দের টাইমপাস রিল বানানো। এবারেও এমনই এক রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে লাল শাড়ি, লাল ব্লাউজ কপালে টিপ পরে টাপা টিনিতে নেচেছেন তৃণা। আসলে শ্যুটিং এর ফাঁকে একটু ফুরসত পেতেই এই ট্রেন্ডিং গানে গা ভাসিয়ে নিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button