পুলিশের ড্রেস পরে রাস্তার মাঝে তুমুল নাচে মেতেছেন তৃণা, ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়


বাংলা টেলিভিশন অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) পরিচয় আশা করি আলাদা করে দিতে হবে না। জনপ্রিয়য়য় বাংলা সিরিয়াল ‘খড়কুটো’-তে অভিনয় করছেন অভিনেত্রী। আর সিরিয়ালে নিজের দুর্দান্ত  অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন তৃণা। ছটফটে দুস্টু  একটা মেয়ের সাথে বিয়ে হয়েছে গম্ভীর মুখো সৌজন্যের। দুজনের মতের মিল একেবারেই নেই। তবে বিয়ের পর ধীরে ধীরে কাছে আসতে শুরু করেছে দুজনে। দুজনের প্রেম আর পরিবারের নানান ঘটনা নিয়েই চলছে সিরিয়াল।

তৃণা সাহা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সিরিয়ালের জনপ্রিয়তার মতন সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়  অভিনেত্রী। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে পৌনে ১৩ লক্ষ অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর অনুগামীদের প্রতিনিয়ত নানান ছবি থেকে শুরু করে মজার রিল ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী।

মাঝে মধ্যেই বন্ধু বান্ধবী থেকে শুরু করে মেকাপ টিমের সাথেই নেচে নেচে ভিডিও বানান। কখনো কাজের ফাঁকে ঝটপট একটা রিল বানিয়ে সেটা শেয়ার করেন ইনস্টাগ্রামে। এই সমস্ত রিল ভিডিও বা ছবিগুলি শেয়ার হবার পর ভাইরাল হতে দেরি লাগে না।

সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে বান্ধবীদের সাথে পুলিশের খাঁকি পোশাকে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। প্রকাশ্যে  রাস্তার ওপরেই পুলিশের ড্রেস পরে সালমান খানের ‘দাবাং’ সিনেমার গানে তুমুল নাচ শুরু করেছেন তৃণা। আসলে নারীদিবস উপলক্ষেই এই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha Dancing in Police Dress

ইতিমধ্যেই ভিডিওতে ৪০ হাজারের কাছাকাছি লাইক পরে গিয়েছে। সাথে অনেকেই নিজেদের মন্তব্যও শেয়ার করেছেন ভিডিওটির কমেন্ট বক্সে। প্রসঙ্গত, বর্তমানে সিরিয়ালে নকল পুলিশ সেজেছেন তৃণা সাহা। তাই এই পুলিশের ড্রেস পেতে কোনো অসুবিধা হয়নি অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)


Like it? Share with your friends!

671
671 points