টুকটুক করে না সোজা ছক্কা মেরে,জুয়া খেলে পয়সা কামাতে চান তৃণা সাহা! বললেন প্রকাশ্যেই


খড়কুটো সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সিরিয়ালে ছটফটে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা। গম্ভীর বেরসিক একটা বর সৌজন্যের সাথে বিয়ে হয়েছে গুনগুনের। এদিকে শ্বশুরবাড়ির পরিবার কিন্তু বেশ, পরিবারের বাকিদের সাথে নানান মজা আর আড্ডার মধ্যে দিয়েই চলছে সিরিয়াল।

সিরিয়ালের গুনগুন অর্থাৎ তৃণা সাহা এবছরই সিরিয়াল অভিনেতা নীল ভট্টাচার্যের সাথে বিয়ে করেছেন। ভালোবাসার দিনে হয়েছে গ্রান্ড রিসেপশন। এলাহী বিয়ে থেকে রিসেপশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছিল ব্যাপক।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় অভিনেত্রী তৃণা সাহা। মাঝেমধ্যেই শ্যুটিং এর ফাঁক পেলেই নানান রকমের মজার ভিডিও বানান অভিনেত্রী। অনুরাগীদের মন ভালো করে দেওয়ার দায়িত্ব একা হাতেই পালন করেন সকলের প্রিয় গুনগুন।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিও নিয়ে হাজির হয়েছেন তৃণা। জিন্স আর সাদা টিশার্টে হানি সিং-য়ের র‍্যাপ গান ‘মেরি নটি সাইয়া জ্বী’ র বিশেষ কিছু লাইনে ভিডিও বানিয়েছেন তিনি। জীবন তো জুয়া, তাই জুয়া থেকেই পয়সা কামাতে চাইছেন তিনি, টুকটুক করে না খেলে সিধা ছক্কাও হাঁকআতে চাইছেন।

 

মাঝে মধ্যেই বন্ধু বান্ধবী থেকে শুরু করে মেকাপ টিমের সাথেই নেচে নেচে ভিডিও বানান। কখনো কাজের ফাঁকে ঝটপট একটা রিল বানিয়ে সেটা শেয়ার করেন ইনস্টাগ্রামে। এই সমস্ত রিল ভিডিও বা ছবিগুলি শেয়ার হবার পর ভাইরাল হতে দেরি লাগে না।