গসিপবিনোদনভাইরালভিডিও

KGF 2কে ফালতু ছবি বলে রোস্ট, KRKকে ট্রোল করে ফ্যাসাদে Triggered Insaan! প্রকাশ্যে দুজনের ঝগড়া

কেআরকে তথা কামাল রাশিদ খানকে কমবেশি আমরা সকলেই চিনি। বলিউডের একাধিক ছবির বিষয়ে তিনি নিজের মতামত দিয়ে থাকেন। যা নিয়ে মাঝেমধ্যেই ভাইরাল হন তিনি। কখনও কখনও অনুরাগীদের চরম কটাক্ষের শিকারও হন কেআরকে (KRK)। তবে এবার বলিউডের কোনও ছবি নয়, বরং দক্ষিণের সুপারহিট ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’এর রিভিউ করে চরম বিপাকে পড়েছেন তিনি।

যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির পর কেআরকে নিজের স্টাইলে ছবিটির একটি রিভিউ করেন। তাঁর ছবিটি বিশেষ পছন্দ না হওয়ায় সেই বিষয়ে নিজের মতামত রাখেন তিনি। অনেকের মতোই সেই ভিডিওটি দেখেন জনপ্রিয় ইউটিউবার ‘ট্রিগার্ড ইনসান’ও (Triggered Insaan) এবং দেখার পর কেআরকে একহাত নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন তিনি।

KRK

গত ২৩ এপ্রিল একটি ভিডিও প্রকাশ করে ট্রিগার্ড ইনসান কেআরকে’কে নিয়ে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে চলচ্চিত্র সমালোচকের ‘কেজিএফ ২’ প্রসঙ্গে মতামতের যৌক্তিকতা থেকে শুরু করে কেআরকে ছোটবেলায় ‘কোই মিল গয়া’ ছবির ঋত্বিক রোশনের মতো দুর্ঘটনা ঘটেছিল কিনা তা নিয়েই জিজ্ঞেস করেন। পাশাপাশি বলেন, কেআরকে ব্রেনের চোট বেশ গভীর মনে হচ্ছে তাঁর। শুধু তাই নয়, ‘কেজিএফ ২’ প্রসঙ্গে বলার সময় কেআরকে একাধিক ভুল তথ্য দিয়েছেন বলেও জানান সংশ্লিষ্ট ইউটিউবার।

ট্রিগার্ড ইনসানের এই ভিডিও’র জবাবে গত ১২ জুন একটি ভিডিও পোস্ট করেন কেআরকে। সেখানে শুধুমাত্র সংশ্লিষ্ট ইউটিউবারকেই নয়, তাঁর ১৬ মিলিয়ন ফলোয়ারদেরও ‘লুখখা’ অর্থাৎ ‘ছোটলোক’ বলে সম্বোধন করেন তিনি।

এরপর কেআরকে’র ভিডিওর জবাবে ১৮ জুন একটি ভিডিও পোস্ট করেন ট্রিগার্ড ইনসান। এবার কেআরকে’কে ‘কোই মিল গয়া’ ছবির জাদু বলে অভিহিত করে সে। পাশাপাশি এও জানান, সে কখনও কেআরকে’র অপমান করতে চায়নি বরং তাঁকে ‘কেজিএফ ২’ প্রসঙ্গে সঠিক তথ্য দিতে চেয়েছিলেন। এরপরই তিনি বলেন, নিজের নামের শেষে ‘RK’ জুড়লেই কেউ ‘SRK’ হয়ে যায় না। তুমি সবসময় কেআরকে’ই থাকবে। সব শেষে কেআরকে’র ‘দেশদ্রোহী ২’ ছবি নিয়েও মজা করেন এই জনপ্রিয় ইউটিউবার। এবার দেখার, দুই ইউটিউবারের এই ঝগড়া শেষ পর্যন্ত কোথায় গিয়ে থামে। ট্রিগার্ড ইনসানের এই অপমানের জবাব কেআরকে কীভাবে দেন আপাতত তা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button