বিনোদনসিনেমা

নিখিল ত্রিধা একসাথে! গোয়ায় ত্রিধাকে হ্যাপি টাইম কাটাতে দেখে গুঞ্জন শুরু নেটপাড়ায়

রাজ্যের গন্ডি ছাড়িয়ে এখন জাতীয় স্তরেও জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন বঙ্গ তনয়া ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)। ওয়েব সিরিজ থেকে দক্ষিনী ছবি অভিনেত্রীর হাতে এখন নিত্যনতুন প্রজেক্ট। খুব শিগগিরিই অনুপম খেরের সঙ্গে দেখা যাবে তাকে। স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘দেহলিজ’এও দেখা যায় তাঁকে।২০১৩ সালে সৃজিত মুখার্জীর মিশর রহস্য দিয়ে ডেবিউ করেছিলেন ত্রিধা। এরপর নিজের অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন অসংখ্য হাজার হাজার মানুষের মনে।

তবে তুমুল ব্যস্ততার মধ্যেও নিজের হ্যাপি টাইমের জন্য সময় বার করে নিতে একটুও কার্পণ্য করেন না ত্রিধা। ভালো,মন্দ যাই হোক জীবনের প্রতিটা মুহুর্তকেই চুটিয়ে উপভোগ করতে ভালোবাসেন ত্রিধা। তাই সুযোগ পেলেই এদিক ওদিক ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। ঘুরতে যাওয়া তার কাছে রিফ্রেশমেন্ট। আর সেই ছবি প্রায়ই ধরা পড়ে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায়।

ত্রিধা চৌধুরী Tridha Choudhury

বর্তমানে ফের তিনি রয়েছেন ছুটির মেজাজে। তেমনটাই ইঙ্গিত মিলেছে তাঁর ইন্সটা প্রোফাইলে। সম্প্রতি ইন্সটাগ্রামে ত্রিধা একটি ছবি আপলোড করেছেন সেখানে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে হলুদ রঙের মনোকিনিতে সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াচ্ছে ত্রিধারা। তাঁর ইন্সটা স্টোরিতেও ধরা পড়েছে গোয়া ট্যুরের বেশকিছু স্পেশাল মুহুর্ত।

ত্রিধা চৌধুরী Tridha Chowdhury

এদিকে ত্রিধা তো গোয়াতে চুটিয়ে ছুটি উপভোগ করছেন। অন্যদিকে নিখিল জৈনও (Nikhil Jain) সম্প্রতি শহর ছেড়েছেন। এদিকে ‘ছোটবেলার বন্ধু’ নিখিল যে কিছুদিন আগেই জানিয়েছিলেন শহর ছাড়ার কথা। তাই ইতিমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে গুঞ্জন। নেট নাগরিকদের মনে প্রশ্ন জেগেছে তবে কি ত্রিধার সাথেই ছুটি কাটাচ্ছেন নিখিল?

নিখিল জৈন Nikhil Jain ত্রিধা চৌধুরী Tridha Chowdhury

বলিউডের ডিজাইনার বন্ধু নাতাশা সুদ ও মিউজিশিয়ান আনয়সা-র সঙ্গে গোয়ার সমুদ্র ছুটি উপভোগ করছেন ত্রিধা। পুলের ছবি থেকে হোটেলের রুমের বুমেরাং বন্ধুদের সঙ্গে গোয়া ট্যুরের ছবি স্টোরিতে দিয়েছেন অভিনেত্রী।কিছুদিন আগেই ত্রিধা দাবি করেছেন, নিখিল তাঁর ছোটবেলার বন্ধু। একে-অপরকে চেনেন বহুদিন ধরে। ত্রিধা জানিয়েছিলেন নিখিলের এই ‘খারাপ সময়ে’ তিনি বন্ধুর পাশে থাকারই চেষ্টা করছেন।

Related Articles

Back to top button