বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

একে রাজ কুন্দ্রার কাছে পাঠাও, বিকিনিতে খোলামেলা ফটোশুট করে কটাক্ষের শিকার ত্রিধা

টলিউডের নায়িকাদের মধ্যে বর্তমানে বেশ পরিচিত ত্রিধা চৌধুরী(Tridha Choudhury)। অভিনয় তো বটেই সাথে নুসরত  জাহান-নিখিল জৈনের সম্পর্কেও নাম জড়িয়েছে অভিনেত্রীর। নিখিল জৈনের সাথে নাকি সম্পর্কে জড়িয়েছেন ত্রিধা। এমনটাই  শুনতে পাওয়া যায় টলিপাড়ায় কান পাতলে। এই কারণে চর্চায় ছিলেন ত্রিধা, তবে এবারে আবার এক নতুন কারণে চর্চার বিষয় হয়ে দাঁড়ালেন বাঙালি অভিনেত্রী।

Tridha Choudhury

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ধরণের ফটোশুট থেকে শুরু করে ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখতে বেশ পটু অভিনেত্রী। আর তার সোশ্যাল মিডিয়াগুলোতে উঁকি মেরে দেখলে বোঝাই যায় স্বল্প পোশাক থেকে বিকিনি সমস্ত ড্রেসেই একেবারে লাস্যময়ী লুকে হাজির হন অভিনেত্রী।

Tridha Choudhury

কখনো সুমুদ্রের ধারে বিচে বিকিনিতে তো কখনো জলাশয়ে সিক্ত বদনে সুপার সেক্সী পোজে ত্রিধার ছবি দেখলে নজর আটকাতে বাধ্য হবে নেটিজেনরা। কিন্তু এবার এই লাস্যময়ী ছবির জেরেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ত্রিধা। যেখানে কিভাবে ফটোশুটের সময় শুটিং হয় সেটা দেখা যাচ্ছে।

Tridha Choudhury

ভিডিওতে দেখা যাচ্ছে ফটোশুটের ঠিক আগেই মুহূর্তে একেবারেই চিল মুডে থাকেন ত্রিধা। আর ফটো তোলার সময় এলেই একেবারে মোহময়ী এক্সপ্রেশন নিয়ে ধরা দেন ক্যামেরা সামনে। মুহূর্তের মধ্যেই অতিসাধারণ থেকে লাস্যময়ী হয়ে ওঠার ক্ষমতা রাখেন অভিনেত্রী। তবে এবার এই বোল্ড ফটোশুট আর সম্প্রতি বলিউডের পর্ণ শুটিং কাঁদে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রাকে জড়িয়ে ট্রোল হলেন ত্রিধা চৌধুরী।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

অভিনেত্রীর শেয়ার করা ভিডিওটিতে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘একে রাজ্ কুন্দ্রার কাছে  পাঠিয়ে দেওয়া হোক’। আবার কেউ লিখেছেন, ‘আত্মসম্মানের থেকেও টাকার গুরুত্বটাই বেশ’! আসলে বিগত কয়েকদিন ধরে বলিউড অভিনেত্রী শিল্প শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্ণ ভিডিও তৈরির জেরে গ্রেফতার হবার খবর নিয়ে তুমুল চর্চা চলছে নেটপাড়ায়। আর জানা গিয়েছে একাধিক অভিনেত্রী নিজে থেকেই তার  সাথে যোগাযোগ করতেন।

Tridha Choudhury

বিভিন্ন মডেল অভিনেত্রীরা নাকি নিজে থেকেই পর্ণ শুটিংয়ের জন্য প্রস্তাব দিতেন রাজ কুন্দ্রাকে। এই খবরের ওপর ভিত্তি করেই ত্রিধার বোল্ড ফটোশুট দেখে নেটিজেনদের পক্ষ থেকে দাবি উঠেছে। অভিনেত্রীকে রাজ কুন্দ্রার সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে। যদিও এই ট্রোলিংয়ের কোনো উত্তর দেননি অভিনেত্রী নিজে।

Related Articles

Back to top button