বিনোদন

ফের বিবাহ বিচ্ছেদ! ইন্দ্রনীল বরখার জমাটি দাম্পত্যে কাঁটা হয়ে দাড়ালেন ‘তৃতীয় ব্যক্তি’ ইশা

গত কয়েকদিন ধরেই বিনোদন জগতে (Entertainment) বারংবার উঠে আসছে বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ। আর তা নিয়ে রীতিমতো সরগরম টলিপাড়া৷ নুসরত – নিখিল, থেকে শ্রাবন্তী – রোশন তারকাদের বৈবাহিক সম্পর্ক কার্যত তলানিতে এসে ঠেকেছে। এরমধ্যেই নয়া বিচ্ছেদের খবরে উত্তাল টলিপাড়া।

মুম্বইবাসী হলেও টলিপাড়ার চর্চিত কাপল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) এবং বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha bist sengupta) । মুম্বইবাসী হলেও টলিপাড়ার চর্চিত কাপল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) এবং বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha bist sengupta)গত দুদশক ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে একেরপর এক গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন ইন্দ্রনীল। বরখাও নিজের ফিল্ডে বেশ জনপ্রিয়। তাদের প্রেম থেকে বিয়ে সবই কেড়েছিল শিরোনাম। কোনো রাখঢাক না রেখে চুটিয়েই বিয়ের পরেও প্রেম করতেন তারা। কিন্তু হঠাৎই এই তারকার দাম্পত্য জীবন নিয়ে চলছে বেজায় জলঘোলা।

শোনা যাচ্ছে বরখা ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য জীবনে নাকি কাঁটা হয়ে দাঁড়িয়েছেন টলিউডের উঠতি সুন্দরী ইশা সাহা। মুখে ‘প্রেমে পড়া বারণ’ বলেও নাকি বরখা পতি ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। সূত্রের খবর, মাস ছয়েক আগে তরুলতার ভূত’ নামে একটি ছবিতে অভিনয় করছিলেন ইন্দ্রনীল এবং ইশা। এই ছবির শ্যুটিং থেকেই নাকি বন্ধুত্বের গভীরতা বাড়ে তাদের।

কিন্তু বরখা-ইন্দ্রনীলের মজবুত সম্পর্কের কথা ভেবে ব্যাপারটায় তখন কেউ আমল না দিলেও, যত দিন যাচ্ছে ততই প্রকাশ্যে আসছে ইন্দ্র-বিস্তের সম্পর্কের ফাটলের নজির। গত মার্চে ১৩তম বিবাহবার্ষিকীতে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ইন্দ্রনীল-বরখা, ব্যাস সেই শেষ। তারপর থেকে আশ্চর্যজনকভাবে বরখার প্রোফাইল ইন্দ্রনীলহীন, অন্যদিকে ইন্দ্রনীলের ইনস্টাগ্রাম পোস্টেও দেখা মিলছে না স্ত্রীর। কিন্তু দুজনেই তাদের আদরের মেতে মীরার সঙ্গে ছবি শেয়ার করে চলেছেন।

শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন যাবত আলাদা থাকছেন তারা। যদিও এই গুঞ্জনকে তিনজনই অস্বীকার করেছেন। বরখা ইন্দ্রনীলের বক্তব্যবতারা আগের মতোই সুখী রয়েছেন। অন্যদিকে ইশা যেন আকাশ থেকে পড়ছেন, তার বক্তব্য ‘এই ব্যাপারটা নিয়ে আমার কোনো বক্তব্য নেই। আমার জীবনে এরকম কিছু ঘটছে বলে অন্তত আমি নিজে জানি না’।

Related Articles

Back to top button