বিনোদনসিনেমাসিরিয়াল

তারকাদেরও প্রাইভেসি বলে কিছু আছে! নেটপাড়ার বাড়াবাড়িতে বিরক্ত, জানালেন শ্রীময়ীর রোহিত সেন

ছোট পর্দা হোক কিংবা বড়পর্দা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। বরাবরই নিজের নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা।কিছুদিন আগেই শেষ হয়েছে অভিনেতার জন জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকদের কাছে আজও সমান জনপ্রিয় এই সিরিয়ালের টোটা অভিনীত রোহিত সেনের চরিত্র।

দর্শকমহলে এই চরিত্রটি জনপ্রিয়তা পেয়েছিল অনেক আগেই। কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গেছে রোহিত সেনের মৃত্যুর পর অসুস্থ হয়ে পড়েছিলেন এক দর্শক। তবে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাকে। যদিও সেসব নিয়ে বরাবরই কোনো রকম মাথা ব্যাথা ছিল না অভিনেতার।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী শ্রীময়ী
মানুষ হিসাবে বিশেষ করে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ক্ষেত্রে সবসময়ই অত্যন্ত ‘প্রাইভেট’ থাকতেই ভালোবাসেন তিনি। সেকথা একাধিক সাক্ষাৎকারে নিজের মুখেই জানিয়েছেন টোটা। অভিনেতার কথায়, ‘নিজেকে সবসময় সোশ্যাল মিডিয়ায় দেখলে বোরিং লাগবে নিজেরই’। সেই সাথে টলি-অভিনেতার আরও সংযোজন, ‘সাধারণ মানুষেরও বোঝা উচিত তারকাদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। তাঁদেরও প্রত্যেকের নিজস্ব পছন্দ-অপছন্দ রয়েছে।’

এ প্রসঙ্গে তার আরও সংযোজন, ‘সোশ্যাল মিডিয়া ব্যবহার করার প্রধান উদ্দেশ্যেটা হল যোগাযোগ রাখা। তাই তো? তাই আমার কাছে যখন সেরকম কোনও তথ্য কিংবা খবর থাকবে যা আমি আমার দর্শক এবং ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে নিতে চাইব, তখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমি জানিয়ে দেব। ব্যাস! এই তো ব্যাপার। কিন্তু এই যে সবসময় নিজের সেলফি তুলে নেটমাধ্যমে পোস্ট করা কিংবা ধরুণ নিজের দারুণ স্টাইলিশ সব ছবি তুলে আপলোড করা, সত্যি কথা বলতে কী এসবের থেকে আমি শতহস্ত দূরে। আমার ঠিক পোষায় না’।

Tota Roy Chowdhury টোটা রায় চৌধুরী
সেইসাথে পাপারাৎজি প্রসঙ্গেও একহাত নিয়ে তিনি বলেছেন ‘আজকাল যে কেউ নিজেকে সাংবাদিক ভাবেন। ব্যাপারটা মোটেই ভালো নয়। তুমি যদি কোনও তারকার সঙ্গে সেলফি নিতে চাও তত পর্যন্ত ব্যাপারটা ঠিক আছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে বলে নিজের সীমা ছাড়িয়ে সেই তারকার পিছনে ধাওয়া করে যাওয়া বিষয়টা স্রেফ নোংরামি ছাড়া আর কিছু নয়!

Related Articles

Back to top button