বিনোদন

করণ জোহারের হাত ধরে এবার বলিউডে পারি দিচ্ছেন টোটা রায়চৌধুরী! সঙ্গে রনবীর, আলিয়া

‘টিন’ (TEEN) হোক বা ‘কাহানি ২’ (Kahaani 2), সাম্প্রতিক ‘দ্য গার্ল অন দি ট্রেন’ (The Girl On The Train) থেকে তেলেগু ছবি ‘কাত্থি’ (Kaththi), চুটিয়ে কাজ করতে করতেই অভিনয় জীবনের ইনিংসের দিকে পা বাড়িয়েছেন বছর চল্লিশের টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। ২০০৩ সালে ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwariya Rai Bachchan) বিপরীতে সকলের নজর কাড়েন টোটা।

যদিও বয়স ৪০ পেরোতে চলল, তবুও বয়সকে হার মানিয়ে যেন যৌবনকে বেঁধে রেখেছেন এই টলি-অভিনেতা (Tollywood)। সম্প্রতি বিখ্যাত মেগা ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে (Shreemoyi) একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্রোতা। এই বয়সেও লাগাতার প্রেমের প্রস্তাব পেয়ে যাচ্ছেন টোটা।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী শ্রীময়ী

তার জনপ্রিয়তা দিনে দিনে বাড়ছে। কদিন আগেই সৃজিত মুখার্জির ‘ফেলুদা’ চরিত্রে অভিনয় করে বেশ শিরোনাম কেড়েছিলেন অভিনেতা। এবার করণ জোহারের হাত ধরে বলিউডে পসার জমাতে চলেছেন অভিনেতা টোটা রায় চৌধুরী। এর আগেও বলিউডের সুজয় ঘোষ, মধুর ভাণ্ডারকর, প্রদীপ সরকারের মতো পরিচালকদের সঙ্গে কাজ করেছেন টোটা।

Feluda Tota Roychowdhury ফেলুদা

দিন কয়েক আগেই করণ জোহারের ছবি ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’র কথা ঘোষণা করেছেন পরিচালক। এই ছবিতেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন টোটা। ছবিতে টোটার পাশাপাশি অভিনয় করবেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রনবীর সিং-য়ের (Ranveer singh) এর মতো তাবড় অভিনেতারা।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী

এই প্রসঙ্গে টোটার বক্তব্য, ”চরিত্র নিয়ে এখনই কিছু বলতে পারব না।” ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মিও। সেপ্টেম্বর থেকেই ছবির শুট শুরু করবেন টোটা। তবে এ মাসের শেষে মুম্বই যাচ্ছেন এই ছবির ব্যাপারে বিস্তারিত আলোচনার জন্য। বাংলায় ছবির প্রস্তাব পেলেও, এই ছবি নিয়ে বেশ কয়েক মাস ব্যস্ত থাকবেন টোটা। তাই নতুন বাংলা ছবির কাজ এখনই হাতে নিচ্ছেন না। বিরতি নিয়েছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিক থেকেও।

Related Articles

Back to top button