বিনোদনসিরিয়াল

৮০০ পর্ব পেরিয়েও কমেনি জনপ্রিয়তা! শ্রীময়ী সিরিয়ালের ফিরছে ‘রোহিত সেন’, জানালেন টোটা রায়চৌধুরী

টলিউডের অভিনেতা টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। সিনেমার থেকে শুরু করে সিরিয়াল সর্বত্রই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন অভিনেতা। ষ্টার জলসার জনপ্রিয় শ্রীময়ী সিরিয়ালে রোহিত সেনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। এতটাই দক্ষতার সাথে অভিনয় করেছেন যে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে সিরিয়ালের কাহিনীতে কিছুটা টুইস্ট এসেছিল কিডন্যাপ হয়েছিলেন রোহিত সেন।

যদিও আসলে সিরিয়ালে রোহিত সেনের কিডন্যাপ হয়ে যাওয়ার টুইস্টের পিছনে যুক্তিও রয়েছে। আসলে অভিনেতা টলিউড থেকে শুরু করে বলিউডেও কাজের অফার পেয়েছেন। বিখ্যাত ডিটেকটিভ ফেলুদার চরিত্রেও বাঙালির কাছে বেশ পছন্দের অভিনেতা। আর বলিউডের এক ছবির শুটিংয়ের জন্যই কলকাতার বাইরে ছিলেন তিনি। সেই কারণেই সিরিয়ালের কিডন্যাপ হতে হয়েছে রোহিত সেনকে। তবে এবার রোহিত সেন প্রেমীদের জন্য সুখবর, কলকাতায় ফিরেছেন অভিনেতা।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী

অভিনেতা ফিরতেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে উৎকণ্ঠার, কবে ছোট পর্দায় আবারো দেখা মিলবে রোহিত সেনের! এদিকে রোহিত সেনকে উদ্ধার করতে পুলিশ নয় প্রাইভেট ডিটেক্টিভের হেল্প নিয়েছেন শ্রীময়ী। নিজেই শিখেছেন বন্ধুক চালানো। অর্থাৎ নিজেই স্বামীকে উদ্ধার করে আনবে শ্রীময়ী। অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে এই ভাবে দেখে অনেকেই ‘গোয়েন্দা গিন্নি’ সিরিয়ালের কথাও মনে করেছেন।

প্রসঙ্গত, শ্রীময়ী সিরিয়েল শুরু হয়েছিল ২০১৯ সালের ১০ই জুন শুরু হয়েছিল শ্রীময়ী সিরিয়ালের শুটিং। কয়েক মাস আগেই সিরিয়ালের ৬০০ পর্বের সেলিব্রেশনও হয়েছিল। এবার দেখতে দেখতে ৮০০ পর্ব পেরল শ্রীময়ী। তবে এতটা পথ পেরিয়ে এলেও সিরিয়ালের  জনপ্রিয়তা কিন্তু একইরকম রয়ে গিয়েছে। রোহিত সেন অভিনেতা টোটাও একই কথা বলেন। তাঁর মতে, ৮০০ পর্ব পেরিয়েও সিরিয়ালের কাহিনী নিয়ে দর্শকদের মধ্যে এতো জল্পনা কল্পনা শুনতে বেশ ভালোই লাগে।

অভিনেতা আরও বলেন, ‘শুধু তিনি নন শ্রীময়ী, জুন আন্টি থেকে অনিন্দ্য সব চরিত্রই যথেষ্ট গুরুত্বপূর্ণ। তাছাড়া লেখিকা লীনা গাঙ্গুলিকেও ক্রেডিট দিতেই হয় সিরিয়ালের এই বিশাল সাফল্যের জন্য’। তবে এবার দর্শকেরা অপেক্ষায় রয়েছেন গল্পে রোহিত সেন ফেরার জন্য।

Related Articles

Back to top button