বিনোদনসিরিয়াল

রোহিতের মৃত্যু দেখে কেঁদে অসুস্থ হয়ে পড়ার জোগাড় ৭০ বছরের বৃদ্ধার ! ভালোবাসা পেয়ে আপ্লুত টোটা

বাজল ছুটির ঘন্টা! রোহিত সেনের মৃত্যু দিয়েই শেষ হতে চলেছে এযাবৎকালের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী (Sreemoyee)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই সিরিয়াল ঘিরে শুরু থেকেই দর্শকমহলে উত্তেজনা ছিল তুঙ্গে। সমাজের প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে শ্রীমতী আর রোহিত সেনের প্রেম থেকে বিয়ে নানা বিষয় উঠে এসেছে শিরোনামে।

আর এর জেরেই দর্শকদের ঘরের লোক হয়ে উঠেছিলেন রোহিত শ্রীময়ী ওরফে টোটা রায়চৌধুরী, এবং ইন্দ্রাণী হালদার। বারংবার তাদের খুশিতে হেসেছেন দর্শকেরা, দুঃখে ভিজিয়েছেন চোখ৷ আর এবার তো ধারাবাহিকই শেষ হতে চলল, আর এই শেষটা মিলনান্তক হলনা। বরং ধারাবাহিকে দেখানো হল সকলের প্রিয় রোহিত সেনের মৃত্যু।

রোহিত সেনের চরিত্রে অভিনয় করে গত তিন বছর ধরেই প্রাসঙ্গিক হয়ে উঠেছেন টোটা রায়চৌধুরী। তার এই চরিত্র সিরিয়াল শেষের পরেও যে অনেকদিন মানুষ মনে রাখবে তা বলাই বাহুল্য। তাই রোহিতের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন ৮ থেকে ৮০। এ যেন স্বজন হারানোর বেদনা। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে টোটা জানিয়েছেন, তার পাওয়া বিভিন্ন প্রতিক্রিয়ার কথা।

তিনি জানিয়েছেন পর্দায় তার মৃত্যু দেখে কেঁদে ভাসিয়েছেন ৭০ বছরের বৃদ্ধা৷ বৃদ্ধার অবস্থা দেখে টোটা রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিলেন, কোনোভাবে অসুস্থ হয়ে পড়বেন না তো তিনি। দর্শকদের ভালোবাসা না থাকলে এই ঘটনা সম্ভব নয়। এমনকি রোহিতের মৃত্যু দেখে ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের প্রতিও ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকেই।

এদিন সোশ্যাল মিডিয়ায় সকল দর্শকদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা, যাদের জন্যই আজ তিনি রোহিত সেন হয়ে উঠতে পেরেছেন। শ্রীময়ী শেষ হওয়ায় মন খারাপ তার ও। কিন্তু যেকোনোও ভালোরই তো শেষ থাকে। রোহিতের মৃত্যু মেনে নিতে পারেননি টোটার পরিবারও। অভিনেতা জানান, আমার শাশুড়ি মা নিয়মিত ‘শ্রীময়ী’ দেখতেন। তিনি নাকি আঁচ পেয়েই চ্যানেল ঘুরিয়ে দিয়েছিলেন। শাশুড়ি হয়ে জামাইয়ের মৃত্যুদৃশ্য কী করে দেখবেন!

Related Articles

Back to top button