বিনোদনভাইরালভিডিও

শ্রীময়ী শেষের পরেও নিজেকে ফিট রাখতে উঠে পড়ে লেগেছেন রোহিত সেন! রোজ মাঠে করছেন দৌড়-ঝাঁপ

টলিউডের অভিনেতা টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। সিনেমার থেকে শুরু করে সিরিয়াল সর্বত্রই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন অভিনেতা। শ্রীময়ী সিরিয়ালের জেরে নিজের নামের থেকেও আজকাল তিনি অধিক পরিচিত রোহিত সেন নামেই। এই সিরিয়ালের রোহিত সেনের চরিত্রে অভিনয় করে অভিনেতার জনপ্রিয়তা একেবারে গগনচুম্বী।

সিরিয়ালের পর্দায় যাকে দেখে রীতিমত ক্রাশ খেতে শুরু করেন মহিলারা সেই টোটা রায়চৌধুরীর বয়স প্রায় ৪৫। কি ভিরমি খেলেন তো? আসলে অনেকেই বিশ্বাস করতে পারেন না যে চল্লিশ পেরিয়ে গিয়েছেন অভিনেতা। জীবনের ৪৪ বসন্ত পেরিয়েও নিজেকে একেবারে ফিট রেখেছেন অভিনেতা। যে কারণেই এই বয়সেও যেকোনো মহিলার কাছে একপ্রকার আকর্ষণীয় টোটা রায়চৌধুরী। আর নিজের এই চেহারা ধরর রাখতে যারপরনাই পরিশ্রমও করেন বাংলার রোহিত সেন।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী

‘টিন’ (TEEN) হোক বা ‘কাহানি ২’ (Kahaani 2), সাম্প্রতিক ‘দ্য গার্ল অন দি ট্রেন’ (The Girl On The Train) থেকে তেলেগু ছবি ‘কাত্থি’ (Kaththi), চুটিয়ে কাজ করতে করতেই অভিনয় জীবনের ইনিংসের দিকে পা বাড়িয়েছেন বছর চল্লিশের টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। ২০০৩ সালে ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwariya Rai Bachchan) বিপরীতে সকলের নজর কাড়েন টোটা।

Tota Roy Chowdhury টোটা রায় চৌধুরী

বিবাহিত হওয়ার পরে আজও যেভাবে বিয়ের সম্বন্ধের লাইন লেগে যাচ্ছে, তাতে টোটা কেন! বিব্রত বোধ করবেন যে কেউই। যদিও এ বিষয়ে আক্ষেপ রয়ে গিয়েছে অভিনেতার। হাসতে হাসতে টোটার বক্তব্য, “কম বয়সে যখন রোমান্টিক হিরোর ভূমিকায় কাজ করতাম, তখন এরকম বিয়ের প্রস্তাব আসা উচিত ছিল, কিন্তু দেখুন! এখন এইসব হচ্ছে।”

 

তবে আজ আপনাদের জানাব টোটার বয়স ধরে রাখার আসল রহস্য কী। টোটার উত্তর একটাই। প্রত্যেকদিন নিয়মিত শরীর চর্চা। এভাবেই নিজের বয়স আগলে রেখেছেন এই অভিনেতা। সম্প্রতি তার শেয়ার করা একটি ফিটনেস ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে, টোটা রীতিমতো কমান্ডোর মতো হাতে বন্দুক নিয়ে মাঠ প্র‍্যাকটিস সারছেন। তিনি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “নতুন বছর পুরোটাই অ্যাকশনধর্মী।” হয়ত আগামী কোনোও ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন টোটা।।

Related Articles

Back to top button