বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সিডের ‘বৌদি মণি’কে শেষমেশ সাঁড়াশি নিয়ে তাড়া করল মিঠাই, কান্ড দেখে রেগে বোম উচ্ছেবাবু

সিদ্ধার্থকে তো আর পাওয়া হল না তাই মিঠাই-সিদ্ধার্থের (Mithai-Sidhartha) সংসারে ভাঙ্গন ধরাতেই মোদক বাড়ির বড় বৌ হিসেবে প্রবেশ করেছে তোর্সা। এসে থেকেই মিঠাইকে কি করে জব্দ করা যায় সে সবের প্ল্যান কষেছে  তোর্সা। যদিও সফলতা হাতে  লাগেনি একবারের জন্যও। কিন্তু এবার পার্টির আয়োজন করে মিঠাইকে উচ্ছেবাবুর থেকে বকা খাইয়েই ছাড়ল ট্যাস বুড়ি।

সম্প্রতি মনোহরায় পার্টি থ্রো করেছে তোর্সা। আর সেখানে কন্টিনেন্টাল রান্নার দায়িত্ব ফেলেছে মিঠাইয়ের কাছে। যদিও মিঠাইয়ের তাতে না নেই, হাসি মুখেই বড় জার রিকুয়েস্ট মেনে নিয়েছে সে। এরপর পার্টিতে একে একে সবাই জুটি বেঁধে নাচে অংশ গ্রহণ করেছে। আর সেখানেই ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা, হায় মে হো গেয়ি তেরি সাজনা’ গানে মিঠাই আর উচ্ছেবাবু দুর্দান্ত একটা নাচের পারফর্মেন্স দিয়েছে। মিঠাই-সিদ্ধার্থকে একসাথে দেখে রীতিমত রাগে জ্বলছে তোর্সা।

মিঠাই সিদ্ধার্থের মধ্যেকার প্রেম দেখে রীতিমত জ্বলে উঠেছে তোর্সা। তাই শেষমেশ সবার সামনে মিঠাইকে অপদস্ত  করার প্ল্যান কোষে ফেলেছে সে। নাচ শেষ হতেই সবাইকে ছাদে খেতে যেতে বলে সিদ্ধার্থ, আর খাবার নিয়ে যাবার জন্য রেডি হয় মিঠাই। কিন্তু এরই মাঝে তোর্সা নিজের শয়তানি প্ল্যান কষে ফেলেছে। মিঠাইকে জোরজবরদস্তি করে ড্রিংক করিয়ে দিয়েছে তোর্সা।

এমনিতেই  তুফানমেল মিথাইরানি, তারপরে ড্রিঙ্কস আর দেখে কে! হাতের সাঁড়াশি নিয়েই তোর্সাকে তাড়া করেছে মিঠাই। ভয়ে বাঁচাও বাঁচাও করে চিৎকার করতে সকলে হাজির হতেই সবার চোখ কপালে। মিঠাইয়ের এমন রূপ কেউই দেখেনি আগে। এরপর মিঠাইয়ের ঘরেই শেষমেশ এক বালতি জল ছুড়েতেই ঘুমিয়ে পড়েছে মিঠাই।

পরদিন সকাল হতেই মিঠাইকে বকতে শুরু করেছে সিদ্ধার্থ। কেন মিঠাই বারবার বারণ করা সত্ত্বেও তোর্সার দেওয়া জিনিস খেয়েছে। এর জন্য সিদ্ধার্থের মাথা হেঁট হয়ে গেল সকলের সামনে। বাড়ির সম্মানের কথাও ভাবল না সে! যদিও বাড়ির বাকিরা বুঝতেই পেরেছে মিঠাই ইচ্ছা করে এমনটা করেনি। এবার আগে কি হয় সেটাই দেখার।

Related Articles

Back to top button