বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই সিডের কাপল ডান্স দেখে জ্বলছে তোর্সা, নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

গোটা বাংলার দর্শকদের কাছে বিনোদনের একটা অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতে না হতেই টিভির রিমোটের চ্যানেল ঘুরতে এসে পৌঁছায় পছন্দের টিভি সিরিয়ালে। নানান সিরিয়ালের মধ্যে নিজের পছন্দের সিরিয়াল দেখতে চায়ের কাপে চুমুক দিতে দিতে পরিবারের সকলে মিলে বসে পড়েন টিভির সামনে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় দর্শকদের কাছে।

টিআরপি রেটিংয়ে শীর্ষ স্থান দখল করে প্রতি সপ্তাহেই বেঙ্গল টপারের স্থান দখল করে রেখেছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai)। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করছেন দর্শক। মিঠাইয়ের প্রতি সিডের ব্যবহারে যে আশ্চর্য পরিবর্তন এসেছে তা দেখে শুধু মোদক পরিবারই নয় খুশি হয়েছেন দর্শকরাও।

এতদিনে এটা বোঝা গেছে মিঠাইয়ের প্রতি সিডের প্রেম না থাকলেও দুজনের মধ্যে অন্তত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক একটা হয়েছে। তাই পুরনো বান্ধবী তোর্সা যখন সকলের সামনে অপমান করে মিঠাইকে ছোটো বড়ো কথা শোনায় তখন তা খারাপ লাগে সিডের। রীতিমতো রাগে ফুঁসে ওঠে সিড। আর তাই এদিন তোর্সার মুখের ওপর জবাব দিতে মিঠাইকে পাশে নিয়ে অফিস পার্টিতে কাপল ডান্স করে তাক লাগিয়ে দিয়েছে দুজনে।

Mithai Sid Dacne torsa get jelous

এমনকী, মিঠাইয়ের জন্য শাড়ি পছন্দ করে এনেছে দাদুর রাগী নাতি। এছাড়া মিঠাইকে নিজে হাতে হিল জুতো পরিয়ে দিয়েছে। এছাড়া ক্লোজ ডান্স করার সময় একবারের জন্যও ব্যালেন্স হারাতে দেয়নি মিঠাইকে। আর সিডের এমন স্বামী সুলভ আচরণ দেখে তাঁর অফিস কলিগদের পাশাপাশি হতবাক হয়ে গিয়েছেন বাড়ির লোকজন।

অন্যদিকে সিড আর মিঠাইকে কাছাকাছি আসতে দেখে রাগে, হিংসায়, জ্বলছে মিঠাইয়ের চিরশত্রু তোর্সা দিদিমণি! কিছুতেই মিঠাই-সিদ্ধার্থের পিছু ছাড়ে না সে। এদিন তো রাগের মাথায় পার্টিতে একটু বেশীই ড্রিংক করে ফেলে তোর্সা। আর তারপরেই সিডকে দেখাতে সোমের সঙ্গে নাচ করে সে। কিন্তু নাচ করতে করতে নাচের শেষে একসময় বেহুশ হয়ে সোফায় পড়ে যায় তোর্সা। আর তখন তোর্সাকে সাহায্যের জন্য সিড এগিয়ে গেলে আটকে দেয় মিঠাই!

Related Articles

Back to top button