বিনোদনসিরিয়াল

সিরিয়াল প্রেমীদের জন্য সুখবর! খুব তাড়াতাড়ি পর্দায় ফিরছে ‘তোমায় আমায় মিলে’ সিজন ২  

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে সিরিয়ালের চরিত্ররা কখন যেন দর্শকদের অত্যন্ত কাছের হয়ে ওঠেন  বুঝতে পারেন না দর্শকরা নিজেরাই। কিন্তু কিছু কিছু সিরিয়াল এমন হয়ে থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকমহলে।

দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘তোমায় আমায় মিলে’। সিরিয়ালের  নায়িকা উষশীর ছিল দু চোখ ভরা আই পি এস অফিসার স্বপ্ন নিয়ে বেড়ে ওঠা একজন শিক্ষিত মেয়ে।  ঘটনাচক্রে তার সাথেই বিয়ে হতে দেখা গিয়েছিল ক্লাস নাইনে থাকতে পড়াশোনা বন্ধ হয়ে যাওয়া ময়রার দোকানে কাজ করা ছেলে নিশীথের।

বিয়ের পর দেখা গিয়েছিলাম উষশীর শাশুড়ি ছিল কখনো কড়া ধাঁচের আবার কখনও আদরে আগলে রাখা একজন মানুষ। সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী রুশা ভট্টাচার্য (Rusha Bhattacharya)। আর প্রথমদিকে ধারাবাহিকের নায়ক নিশীথের চরিত্রের অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা ঋজু বিশ্বাস (Riju Biswas)।

তবে পরবর্তীতে সিরিয়ালে এই নিশীথ চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা গৌরব রায়চৌধুরীকে (Gourab Roychowdhury)-কে। টিপবে এবার এই সিরিয়ালের ভক্তদের জন্য রয়েছে সুখবর। টেলিপাড়ার জোর গুঞ্জন খুব শীঘ্রই টিভির পর্দায় আসতে চলেছে এই সিরিয়ালের দ্বিতীয় সিজন। তবে নায়ক নিশীথের চরিত্রে এবং নায়িকা উষশী চরিত্রে কাদের দেখা যাবে তা নিয়ে রয়েছে বেশ ধোঁয়াশা।

প্রসঙ্গত এই মুহূর্তে ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের নায়ক অরিন্দম রায়ের ভহইয়ের চরিত্রে দেখা যাচ্ছে ঋজুকে।  অন্য দিকে গৌরব রায়চৌধুরী ব্যস্ত রয়েছেন  তার জি বাংলা সিরিয়াল পিলু নিয়ে। প্রসঙ্গত অভিনেত্রী রুশাও কিছুদিন আগেই দেখা গিয়েছিল অভিনয় করেছেন ‘খেলাঘর’ এবং ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। যারা আছে ‘তোমায় আমায় মিলে’ সিজন টু (Season 2) প্রযোজনা করতে চলেছে যিশু এবং নিলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার।

Related Articles

Back to top button