বিনোদনসিরিয়াল

উড়ন্ত বিয়ে অতীত! উলু দিয়ে নিজেই নিজেকে বরণ করল ঝিলমিল, অদ্ভুতুড়ে বধূবরণ দেখে খিল্লি দর্শকদের

অল্প দিনেই বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে জি বাংলার ‘তোমায় আমায় মিলে’ (Tomai Amai Mile)। চারপাশে এখন বিয়ের মরশুম। সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি শুভ কাজে দেরি না করে নতুন বছরেই দুমদাম বিয়ের পিঁড়িতে বসছেন সকলেই। এই একই ছবি ধরা পড়ছে বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রেও। এমনিতে বাংলা সিরিয়ালে বিয়ে মানেই একেবারে জমজমাট ট্র্যাক। যার হাত ধরে আসে টিআরপি (TRP) বাড়ানোর মোক্ষম সুযোগ।

তা সিরিয়ালে বিয়ের ট্রাক আসতেই তা নিয়ে এক্সপেরিমেন্ট করতে দুবার ভাবেন না সিরিয়ালের নির্মাতারা। যার ফলও মেলে হাতেনাতে। ইতিপূর্বে কখনও উড়ন্ত সিঁদুর,উড়ন্ত মালা এমনকি ধাক্কা লেগে উল্টে যাওয়া হলুদের বাটি থেকে হলুদ গায়ে এসে পড়েও গায়ে হলুদ পর্যন্ত হয়েছে। এমনকি ইতিমধ্যেই বাংলা সিরিয়ালের দর্শক দেখেছেন নায়ক-নায়িকার লিপস্টিক বিয়ে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,তোমার খোলা হাওয়া,Tomar Khola Hawa,ঝিলমিল,Jhilmil,নিজেকে বিয়ে,Self Marriage,বধূবরণ,Bodhubaran

তবে ইদানিং এই বিয়ের তালিকায় নতুন সংযোজন নিজেই নিজেকে বিয়ে করার ট্রেন্ড। কদিন আগেই জনপ্রিয় নায়িকা গুড্ডি আয়না দেখে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়েছিল। আর এবার একটু ‘হাটকে’ স্টাইলের বধূ বরণ অনুষ্ঠান দেখা গেল জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়ায়’ (Tomar Khola Haowa) এর ঝিলমিলের।

এমনিতে আর পাঁচটা মেয়ের তুলনায় একটু আলাদাই ঝিলমিলের শশুরবাড়ি। বিয়ের পর মেয়েরা সাধারণত বৌদি,বৌমা,জা হয়ে থাকে। আর এখানে দেখা যাচ্ছে বিয়ের পর একলাফে ঝিলমিল সবার মা। আর নতুন মা বাড়ি আসতেই তাকে বোরন করতে কেউ এগিয়ে আসছে না দেখে বরণের কুল নিজের হাতে তুলে নিয়ে উলু দিতে দিতেই নিজেকে এবং পাশে থাকা বরমশাই আবিরকেও বরণ করে নেয় ঝিলমিল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,তোমার খোলা হাওয়া,Tomar Khola Hawa,ঝিলমিল,Jhilmil,নিজেকে বিয়ে,Self Marriage,বধূবরণ,Bodhubaran

একেবারে নতুন কায়দায় ঝিলমিলের বধূবরণ দেখে হেসে গড়াচ্ছেন দর্শক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের এই পর্বের একটি ছোট ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে ঝিলমিলের বরণ করার কায়দা দেখে কমেন্ট সেকশনে একজন মজা করে লিখেছেন ‘উড়ন্ত সিঁদুর –নিজের সিঁথি তে নিজেই সিঁদুর দান সেই সব এখন অতীত। এখন ট্রেন্ড নিজেকেই নিজে বরণ’।

Related Articles

Back to top button