বিনোদনসিরিয়াল

টুকটুকে লাল শাড়িতে সিঁথি ভর্তি সিঁদুর! মনের মানুষের সাথে বিয়ে সারলেন রুশা, রইল বরের ছবি

বাংলা সিরিয়ালের (Bengali Serial) অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলেন রুশা চ্যাটার্জী (Roosha Chatterjee)। দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনে রুশা অভিনয় করেছেন নানান ধরনের সব চরিত্রে। কিন্তু সিরিয়ালে অভিনয় করার পরেও দর্শকদের কাছে আজও তিনি, ‘তোমায় আমায় মিলে’ (Tomai Amai Mile) সিরিয়ালের উষসী (Ushashee) নামেই বেশী পরিচিত।

এই সিরিয়ালে রুশা অভিনীত চরিত্রটি আজও চোখে লেগে রয়েছে দর্শকদের। প্রসঙ্গত চারদিকে এখন বিয়ের মরশুম। বিয়ের সানাই বেজেছে টলিপাড়াতেও। পরিকল্পনা মতোই গতকাল অর্থাৎ ১৯ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন ছোটপর্দার উষসী অভিনেত্রী রুশা চ্যাটার্জী। বিয়ের সন্ধ্যায় টুকটুকে লাল কাঞ্জিভরমে একেবারে অনবদ্য লাগছিল রুশাকে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রুশা চ্যাটার্জী,Roosha Chatterjee,বিয়ে,Marriage,ছবির অ্যালবাম,Photo Album

লাল শাড়ি, সোনার গয়না, মাথায় টোপর আর নাকে নথ সব মিলিয়ে একেবারে ষোলোআনা বাঙালিয়ানায় নিজেকে একেকবার মুড়ে ফেলেছিলেন রুশা। সেইসাথে চোখেমুখে ফুটে উঠেছিল মনের মানুষের সাথে সাত পাক ঘোরার আলাদাই তৃপ্তি। বিয়ের দিন রুশার স্বামী  অনুরণন রায়চৌধুরীর পরণে ছিল অফ হোয়াইট গলাবন্ধ আর সাদা ধুতি। আর চারপাশটা সাজানো ছিল ফুল দিয়ে।

সব মিলিয়ে এই বিশেষ দিনে একেবারে অপূর্ব লাগছিল এই এই নবদম্পতিকে। প্রসঙ্গত পর্দার ঊষসীর বরের  সাথে সম্পর্ক নেই বিনোদন জগতের। পেশায় তিনি একজন সফ্টওয়ার ইঞ্জিনিয়ার। আদতে অশোকনগরের বাসিন্দা অনুরণন কর্মসূত্রে থাকেন বিদেশে। তাই বিয়ের পর রুশাও নিজের ১৩ বছরের অভিনয় জীবনকে পিছনে ফেলেই সংসার পাততে এগিয়ে যাবেন নতুন জীবনে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রুশা চ্যাটার্জী,Roosha Chatterjee,বিয়ে,Marriage,ছবির অ্যালবাম,Photo Album

জানা যাচ্ছে আগামী মাসেই অভিনেত্রী পাড়ি দেবেন সিয়াটেল। কর্মসূত্রে সেখানেই বহুদিন ধরে থাকেন রুশার স্বামী। বিদেশে গিয়ে চুটিয়ে সংসার করার আগে এই মুহূর্তে দারুন উচ্ছসিত অভিনেত্রী। তবে নতুন শহরের বাসিন্দা হওয়ার আগে অভিনেত্রী বিয়ে করে আপাতত যাবেন অশোকনগরের শ্বশুরবাড়িতে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রুশা চ্যাটার্জী,Roosha Chatterjee,বিয়ে,Marriage,ছবির অ্যালবাম,Photo Album

এদিন ইকো পার্কের একটি ব্যাঙ্কোয়েটে বেশ ধুমধাম করেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। বিরিয়ানি, কবিরাজিতে একেবারে জমে উঠেছিল অভিনেত্রীর বিয়ের আসর। প্রসঙ্গত কিছুদিন আগেই সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন বাবা মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করছেন তিনি। কিন্তু অভিনেত্রীর কথায় মজার বিষয় হল এই যে দেখা হওয়ার পর কিভাবে যে তাদের প্রেমটা হয়ে গেল, তা বুঝতে পারেননি তারা নিজেরাও।

Related Articles

Back to top button