খবরবিনোদনসিনেমা

ভারতীয় খাবারে ফিদা হলিউডের টম ক্রুজ! আশাজীর হোটেলে একাই খেলেন দুপ্লেট চিকেন টিক্কা

ভারতবর্ষের খাবারের নাম রয়েছে গোটা বিশ্বজুড়ে। আর বিশ্বজুড়ে রয়েছে ভারতীয় খাবারের রেস্তোরাঁ। বিভিন্ন দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা সকলেই  রেস্তোরাঁয় খাবার খেয়ে প্রশংসায় পঞ্চমুখও হয়েছেন। সম্প্রতি লন্ডনের ভারতীয় রেস্তোরায় খেতে গেলেন মিশন ইমপসিবল (Mission Impossible) অভিনেতা টম ক্রুজ (Tom Cruise)। যে হোটেলটিতে তিনি খাবার খেয়েছেন সেটি আবার ভারতীয় বিখ্যাত গায়িকা আশা ভোঁসলের (Asha Bhosle) হোটেল ‘Asha’s’।

আসলে হলিউড অভিনেতা টম ভারতীয় খাবার বেশ পছন্দ করেন। মিশন ইমপসিবল ছবির শুটিংয়ের দরুন ভারতেও এসেছিলেন অভিনেতা। সেই সময় ভারতীয় খাবারের স্বাদ বেশ পছন্দ হয়েছিলেন অভিনেতার। এরপর থেকেই ভারতীয় খাবার খেতে বেশ পছন্দ করতেন। এবার বার্মিংহামে শুটিংয়ের দৌলতে ভারতীয় সংগীত শিল্পী আশা ভোঁসলের হোটেলে খাবার সুযোগ মিস করেন নি তিনি।

Tom Cruise

গায়িকা আশা ভোঁসলে নিজেই টম ক্রুজের তাঁর হোটেলে খেতে আসার খবর শেয়ার করেছেন। গতকালই খেতে এসেছিলেন টম, রেস্তোরার বাইরে টম ও তার টিমের কিছু সদস্যদের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন গায়িকা। সাথে তিনি লিখেছেন, ‘আমি এটা জানতে পেরে খুশি হয়েছি যে টম ক্রুজ আমার বার্মিংহামের হোটেলে এসে খাওয়া দাওয়া দারুন উপভোগ করেছেন। আমি আশা করব তিনি আবারো আসবেন’।

Tom Cruise eats at Asha Bhosle's Birmingham resturant Asha's

খাবার খেয়েছেন এটাতো নাহয় জানা গেল কিন্তু প্রিয় হলিউড তারকা কি খেলেন? জানতে ইচ্ছা করছে নিশ্চই! তাহলে শুনুন বার্মিংহামের ভারতীয় রেস্তোরায় চিকেন টিক্কা খেয়েছেন টম ক্রুজ। প্রথমে একপ্লেট অর্ডার করেছিলেন অভিনেতা। তবে প্রথম প্লেট শেষ করার পর এতটাই ভালো লেগে যায় যে তৎক্ষনার আরেক প্লেটের অর্ডার দেন তিনি। সাথে বলেন আরো বেশি করে মশলা দিতে।

Tom Cruise eats at Asha Bhosle's Birmingham resturant Asha's

আসলে ভারতীয় খাবারের বিশেষত্ব হল এই মশলা। বিশ্বের প্রায় সর্বত্রই ভারতীয় মশলার সুনাম রয়েছে। এমনকি প্রতিবছর ভারত থেকে বিশাল পরিমাণে মশলা রপ্তানি করা হয়ে থাকে। প্রসঙ্গত বর্তমানে মিশন ইমপসিবল এর ৭ নং পার্টের শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন টম ক্রুজ।

Related Articles

Back to top button