ছবিবিনোদন

বাবার তিন বিয়ে, ছেলেরও প্রেমপর্ব শুরু! দেখুন প্রসেনজিৎ-পুত্র মিশুকের ‘বিশেষ মানুষ’কে, রইল ছবি

বলিউড হোক বা টলিউড, স্টারকিড হলে লাইমলাইট থেকে সরে থাকা দায়। ব্যতিক্রম নন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) ছেলে তৃষাণজিৎ (Trishanjit Chatterjee) তথা মিশুকও। টলিপাড়ার এই নামী অভিনেতার একমাত্র ছেলে বলে কথা! ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই ভালো রকমের ফ্যান বেস রয়েছে তাঁর।

বুম্বাদার আদরের ‘মিশুক’ সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। সেখানে তাঁর ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। মাঝেমধ্যেই সেখানে নিজের জীবনের নানান খুঁটিনাটি মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করে থাকেন তৃষাণজিৎ। সম্প্রতি যেমন সেখানেই ‘বিশেষ মানুষ’এর ছবি শেয়ার করলেন তিনি।

Prosenjit Chatterjee with son Trishanjit

৬ জানুয়ারি, অর্থাৎ আজ প্রসেনজিৎ-পুত্রের জন্মদিন। ১৮ বছরে পা দিলেন তিনি। দেখতে দেখতে সাবালক হয়ে গিয়েছে বুম্বাদা এবং অর্পিতার ছেলে। আর এই বিশেষ দিনেই নিজের ‘বিশেষ মানুষ’এর ছবি শেয়ার করে সকলকে চমকে দেন তৃষাণজিৎ।

টলিউড ‘ইন্ডাস্ট্রি’র ছেলের জন্মদিনে এমনিতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল নেমেছে। নানান ছবি, ভিডিও শেয়ার করে প্রত্যেকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। তেমনই মিশুকের ঘনিষ্ঠ এক বান্ধবীও তাঁকে শুভেচ্ছা জানান। একটি মিরর সেলফি পোস্ট করে তিনি লেখেন, ‘আমার প্রিয় মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাই’।

Trishanjit Chatterjee girlfriend, Trishanjit Chatterjee rumoured girlfriend

বান্ধবীর শেয়ার করা সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তৃষাণজিৎ। প্রত্যুত্তর দিয়ে লেখেন, ‘বিশেষ মানুষ’। সঙ্গে যোগ করেন একটি চুম্বনের ইমোজিও। এরপর থেকেই নেটিজেনদের মধ্যে শুরু হয় চর্চা। প্রসেনজিৎ-পুত্রের ‘বিশেষ মানুষ’ কে? তাঁরা কি স্রেফ বন্ধু নাকি প্রেমও করছেন? এমন নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে। যদিও মিশুক কিন্তু এই বিষয়ে একটিও অতিরিক্ত শব্দ খরচ করেননি। কোনও মন্তব্য করেননি টলি সুপারস্টার প্রসেনজিৎও।

Trishanjit Chatterjee

প্রসঙ্গত, ছেলের জন্মদিন উপলক্ষ্যে সকাল সকাল একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন বুম্বাদা। প্রিয় মিশুকের জীবনের নানান মুহূর্তের ছবি কোলাজ করে সেই ভিডিওটি বানিয়েছেন তিনি। এই বিশেষ ভিডিও শেয়ার করে টলিউড ‘ইন্ডাস্ট্রি’ ছেলেকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গেই জানিয়েছেন অনেক ভালোবাসা এবং আশীর্বাদ।

Related Articles

Back to top button